হুপি গোল্ডবার্গ ক্যাটলিন ক্লার্কের উপর তার নির্লজ্জ ফাউলকে রক্ষা করেছেন: “এটি বাস্কেটবল!”
খেলা

হুপি গোল্ডবার্গ ক্যাটলিন ক্লার্কের উপর তার নির্লজ্জ ফাউলকে রক্ষা করেছেন: “এটি বাস্কেটবল!”

হুপি গোল্ডবার্গ সহ “দ্য ভিউ” হোস্টরা সোমবার উঠতি তারকা কেইটলিন ক্লার্কের উপর WNBA প্লেয়ারের নির্লজ্জ ফাউলকে রক্ষা করেছেন, বলেছেন যে এটি বাস্কেটবলে সর্বদা ঘটে।

“আসুন বাস্তব হই, ঠিক আছে? এটা বাস্কেটবল, ঠিক আছে?” সহ-হোস্ট হুপি গোল্ডবার্গ বলেছেন। “অন্য দিন এঞ্জেল রেয়েস বাস্কেটবলে এটি ঘটে।

ক্লার্ক, ইন্ডিয়ানা ফিভারের প্রথম সামগ্রিক বাছাই, শনিবার শিকাগো স্কাইয়ের চিন্ডি কার্টার থেকে অফ-বল হিপ চেক-এ ফাউল পেয়েছিলেন।

মুহূর্তটি ভাইরাল হয়ে গিয়েছিল এবং ক্লার্ক একটি লক্ষ্য ছিল কিনা তা নিয়ে আলোচনার দিকে পরিচালিত করেছিল কারণ তারকা গার্ড WNBA-এর প্রতি অভূতপূর্ব মনোযোগ আকর্ষণ করছে।

লোকেরা এই মুহুর্তে খুব বেশি পড়েছিল, বলেছিল, “তারা জয়ের জন্য আছে। এবং শুধুমাত্র কারণ তারা নারী, নিজেদেরকে কাটিয়ে উঠুন, তারা ক্রীড়াবিদ,” গোল্ডবার্গ বলেছিলেন।

সহ-হোস্ট সানি হোস্টিন বলেছিলেন যে এটি পঞ্চমবারের মতো “দ্য ভিউ” – যা মহিলাদের সমস্যা এবং দৃষ্টিভঙ্গির উপর দৃষ্টি নিবদ্ধ করে – দর্শকদের বলার আগে যে বাস্কেটবল একটি “যোগাযোগের খেলা” এনবিএ নিয়ে আলোচনা করেছে৷

শনিবারের স্কাই-ফিভার খেলায় স্কাই গোল করার পর কার্টার মাটিতে ক্লার্ককে পরীক্ষা করেছিলেন।

হুপি গোল্ডবার্গ সহ “দ্য ভিউ” হোস্টরা উদীয়মান তারকা ক্যাটলিন ক্লার্কের উপর WNBA প্লেয়ারের নির্লজ্জ ফাউলকে রক্ষা করেছেন। এবিসি

দ্য স্কাইয়ের অ্যাঞ্জেল রিস, যিনি এলএসইউতে আইওয়া স্টেটের ক্লার্কের কলেজ প্রতিদ্বন্দ্বী ছিলেন, লাফিয়ে উঠে বেঞ্চ থেকে নাটকটি উল্লাস করেছিলেন।

কার্টার সেই সময়ে একটি সাধারণ ফাউল কল পেয়েছিলেন, কিন্তু পরে এটি পর্যালোচনা করার পরে লীগ এটিকে আরও গুরুতর স্পষ্ট লঙ্ঘন -1-এ আপগ্রেড করে।

“এটি একটি সুস্বাদু খেলা নয়। আপনি যখন সেখানে বসে বসে দেখছেন, মাঝে মাঝে যখন আপনি মনে করেন, ‘ওহ, বাহ।'” “আমি এটা নিতে পারিনি,” হোস্টিন বলেছিলেন যে ক্লার্কের ফাউল ছিল “স্পষ্টতই একটি স্পষ্ট ফাউল।”

“আসুন বাস্তব হই, ঠিক আছে? এটা বাস্কেটবল, ঠিক আছে?” সহ-হোস্ট হুপি গোল্ডবার্গ বলেছেন। “অন্য দিন এঞ্জেল রেয়েস বাস্কেটবলে এটি ঘটে। এবিসি

হোস্টিন মে মাসের শেষের দিকে কানেকটিকাট সান প্লেয়ার অ্যালিসা থমাসের রিসে ফাউলের ​​কথাও তুলে ধরেন।

হিউস্টন তার ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে রিসের ফাউলের ​​প্রতিক্রিয়ার প্রশংসা করেছিলেন, যেখানে তিনি বলেছিলেন: “আপনাকে ধন্যবাদ, AT, আমাকে টেক্সট করার জন্য কারণ আমি ফিরে এসেছি, চালিয়ে যাচ্ছি এবং চাপ দিতে থাকলাম।”

হোস্টিন বলেন, “এটি তাদের আরও ভালো করে তুলবে। এটি ক্যাটলিনকে আরও ভালো করে তুলবে। এটি মালিকদের আরও ভালো করে তুলবে। এটি লিগকে আরও ভালো করে তুলবে,” হোস্টিন বলেন।

শনিবার শিকাগো স্কাইয়ের চিন্ডি কার্টারের কাছ থেকে অফ-বলে ফাউলের ​​শিকার হন কেইটলিন ক্লার্ক।
এপি

ক্লার্ক আইওয়া স্টেটে তার ব্রেকআউট ক্যারিয়ার তাকে একটি সংবেদন করে তোলার পরে তর্কযোগ্যভাবে সর্বকালের সর্বোচ্চ-প্রোফাইল WNBA খেলোয়াড়।

তার অসামান্য শুটিং এবং পাস করার জন্য পরিচিত, তিনি ডিভিশন I বাস্কেটবলের ইতিহাসে সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার হিসাবে তার কর্মজীবন শেষ করেন এবং 2023 এবং 2024 সালে আইওয়া স্টেটকে NCAA টুর্নামেন্টে ব্যাক-টু-ব্যাক নেতৃত্ব দেন।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

তার গেমগুলি মহিলাদের বাস্কেটবল র‌্যাঙ্কিংয়ে রেকর্ড স্থাপন করেছে।

কলেজে থাকাকালীন তিনি মিলিয়ন মিলিয়ন NIL (নাম, চিত্র এবং সাদৃশ্য) চুক্তি করেছেন এবং এই বছরের শুরুতে নাইকির সাথে একটি বিস্ময়কর $28 মিলিয়ন এনডোর্সমেন্ট চুক্তি স্বাক্ষর করেছেন বলে জানা গেছে।

হিউস্টন সম্প্রতি পরামর্শ দিয়েছেন যে ক্লার্ক “সাদা বিশেষাধিকার” এবং “সুন্দর বিশেষাধিকার” এর কারণে অনেক মনোযোগ পাচ্ছেন।

গোল্ডবার্গ এ কথা বলে চালিয়ে যান যে এই মুহূর্তে মানুষ অনেক পড়ছে, বলেন এবিসি

“এখন, ক্যাটলিন ক্লার্ক এই অর্থ নিয়ে আসছেন, এই স্পনসরশিপ, আশা করি, লিগে এবং অন্যান্য খেলোয়াড়রা এটি থেকে উপকৃত হবে তবে আমি মনে করি সে আরও বেশি লোকের সাথে সম্পর্কিত কারণ সে শ্বেতাঙ্গ, এবং দুর্ভাগ্যবশত, এখনও একটি কলঙ্ক রয়েছে। এলজিবিটিকিউ+ সম্প্রদায়ের বিরুদ্ধে ব্ল্যাক। “এক-তৃতীয়াংশ খেলোয়াড় এলজিবিটিকিউ+ সম্প্রদায়ের, এবং আমাদের এই দেশে এই কলঙ্কের বিষয়ে কিছু করতে হবে,” তিনি গত মাসে বলেছিলেন।

সোমবারের সেগমেন্টের সময়, সহ-হোস্ট আনা নাভারো লাস ভেগাস এসেসের প্রধান কোচ বেকি হ্যামনের করা মন্তব্যের প্রতিধ্বনি করেছিলেন।

“এটি ব্যাখ্যা করা হয় যে আমাদের সংখ্যালঘু কালো এবং বাদামী মহিলারা তাকে ঘৃণা করে কারণ সে সাদা, এবং এটি ক্যাটলিনকে ছবি থেকে তুলে নেওয়া উচিত নয়,” হ্যামন বলেছিলেন। তাকে তার ফুল দিন. তিনি এমন কিছু করেছেন যা কলেজের বাস্কেটবলে কোন পুরুষ বা মহিলা, কালো বা সাদা কেউ করেনি। সেই মহিলাকে তার ফুল দাও।”

নাভারো হ্যামনকে উদ্ধৃত করার পরে বলেছিলেন, “আসুন আমরা এটিকে জাতি সম্পর্কে না করি, এটি বাস্কেটবল সম্পর্কে।”

Source link

Related posts

কীভাবে ফিরবেন সাকিব-মুস্তাফিজ?

News Desk

টস জিতে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ব্যাটিংয়ে বাংলাদেশ

News Desk

প্যারিসে খুব সুখে আছি বললেন নেইমার

News Desk

Leave a Comment