free hit counter
খেলা

তিন মিনিটে ২ গোল দিয়ে দাপুটে জয় রিয়ালের

শুরুতেই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। দুর্দান্ত সূচনার পর ছন্দ পতন হয় লস ব্লাঙ্কোদের। দ্বিতীয়ার্ধে সমতা টানে সেভিয়া। পয়েন্ট হারানোর শঙ্কায় থাকা রিয়াল শেষ দিকে মাত্র ৩ মিনিটে দুই গোল দিয়ে দাপুটে জয় তুলে নেয়। শনিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে লা লিগার ম্যাচে সেভিয়াকে ৩-১ গোলে হারায় কার্লো আনচেলত্তির দল।

ম্যাচের ৫ম মিনিটেই লুকা মদরিচের গোলে লিড নেয় রিয়াল মাদ্রিদ। দ্বিতীয়ার্ধের ৯ম মিনিটে এরিক লামেলার গোলে সমতা টানে সেভিয়া। এরপর ৭৯ থেকে ৮১- মাত্র ৩ মিনিটের মধ্যে একবার করে লক্ষ্যভেদ করেন লুকাস ভাসকেজ ও ফেদেরিকো ভালভার্দে।
ম্যাচশেষে রিয়ালকে দ্বিতীয় লিড এনে দেয়া স্প্যানিশ উইঙ্গার লুকাস ভাসকেজ বলেন, ‘জয়ের স্পৃহা দেখিয়েছি আমরা। সেভিয়া সমতা টানার পর আমাদের জন্য ম্যাচ কঠিন হয়ে পড়েছিল। জয়ের জন্য ঠিক কী করতে হয়, তা জানা গুরুত্বপূর্ণ। আমরা সবটাই করেছি।’

এই জয়ে লা লিগা টেবিলে শীর্ষস্থানটা আরো মজবুত হলো রিয়াল মাদ্রিদের।

 

১১ ম্যাচে ১০ জয়ে ৩১ পয়েন্ট লস ব্লাঙ্কোদের। দুইয়ে থাকা বার্সেলোনা পিছিয়ে ৬ পয়েন্টে। ১০ পয়েন্ট নিয়ে ১৪তম সেভিয়া।
পায়ের পেশির চোটে এই ম্যাচ খেলতে পারেননি রিয়াল মাদ্রিদের ব্যালন ডি’অর জয়ী তারকা করিম বেনজেমা। ম্যাচ না খেললেও ঘরের মাঠের সমর্থকদের সামনে বর্ষসেরার খেতাব নিয়ে হাজির হন ফরাসি ফরোয়ার্ড। আর বর্ষসেরা গোলরক্ষক কোর্তোয়া ‘ইয়াশিন ট্রফি’ প্রদর্শন করেন সান্তিয়াগো বার্নাব্যুর দর্শকদের সামনে।

Bednet steunen 2023