free hit counter
হতাশ শাহরুখ খান ক্ষমা চাইলেন
খেলা

হতাশ শাহরুখ খান ক্ষমা চাইলেন

চোখে না দেখলে হয়তো বিশ্বাসই হতে চাইবে না এমন ম্যাচও হেরে বসেছে কলকাতা নাইট রাইডার্স। সর্বদা দলকে আগলে রাখা কেকেআরের মালিক খোদ শাহরুখ খানও এমন পরাজয় মেনে নিতে পারেননি।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মরশুমের দ্বিতীয় ম্যাচে ১০ রানে পরাজিত হল কলকাতা নাইট রাইডার্স। এক সময় প্রায় নিশ্চিত মনে হওয়া জয়কে মাঠে ফেলে আসায় হতাশ নাইট সমর্থক থেকে মালিক শাহরুখ খান, সকলেই।

১৫২ রান তাড়া করতে নেমে ইনিংসের মাঝে ৮১ রানে ১ উইকেট। অর্ধশতরান করে নীতিশ রানা যখন সাজঘরে ফেরেন তখন দলের জেতার জন্য প্রয়োজন ৩০ বলে ৩১ রান। হাতে ছয় উইকেট ও ক্রিজে ব্যাট হাতে দীনেশ কার্তিক ও শাকিব আল হাসান এবং সাজঘরে অপেক্ষায় আন্দ্র রাসেল। এমন অবস্থায় মুম্বইয়ের বিরুদ্ধে দুর্লভ জয়ের স্বপ্ন বুনছেন কেকেআর সমর্থককুল।

কিন্তু হঠাৎই ছন্দপতন। ক্রুনাল পান্ডিয়া ও জসপ্রীত বুমরাহের দুর্দান্ত বোলিং এবং রোহিত শর্মার আগ্রাসী অধিনায়কত্বের জেরে চাপে পড়ে যান নাইটরা। ক্রুনাল পান্ডিয়া নিজের নির্ধারিত চার ওভারে মাত্র ১৩ রান দিয়ে তুলে নেন শাকিবের মহামূল্যবান উইকেটটি।

শেষ রক্ষা আর হল না। ট্রেন্ট বোল্টের বিরুদ্ধে শেষ ওভারে প্রয়োজনীয় ১৫ রানের মধ্যে মাত্র চার রানই করতে পারে নাইট বাহিনী। ১৪২ রান থেমে যায় তাদের ইনিংস। মুম্বইয়ের পল্টনরা নাইটদের বিরুদ্ধে আইপিএল ইতিহাসে জিতে নেন তাঁদের ২২তম ম্যাচ। এরপরেই নাইট ভক্তকুলের কাছে বিশ্রী হারের জন্য ক্ষমা চেয়ে নেন কেকেআর মালিক শাহরুখ খান। বলিউড বাদশা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, কেকেআর দলের পক্ষ থেকে সকল ভক্তদের কাছে ক্ষমা চাইছি। খুবই হতাশাজনক একটা পারফরম্যান্স। তিনি যে এই ফলাফলে বিরক্ত, সেটা স্পষ্ট করে দেন দলের মালিক।

Related posts

শাহরুখের সঙ্গে নিজের তুলনা করলেন কঙ্গনা

News Desk

প্লে-অফ খেলবে না কলকাতা বললেন গম্ভীর

News Desk

মেয়ের প্রেমিকের জন্য শাহরুখের ৭ শর্ত

News Desk