Image default
খেলা

সাকিবের বোলিংয়ে উচ্ছ্বসিত হার্শা ভোগলে

ইনিংসের চতুর্থ ওভারে সাকিব আল হাসানকে আক্রমণে আনেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মরগান, প্রথম ওভারে ৪ রান দিয়ে শেষ করেন সাকিব। এরপর সপ্তম ও নবম ওভারে আরও ২ ওভার বোলিং করে যথাক্রমে রান দেন ৬ ও ৬, নিজের বোলিং কোটার শেষ ওভার করেন ১১তম ওভারে।

নিজের শেষ ওভার বোলিং করার আগে সাকিবের বোলিং ফিগার ছিল ৩ ওভারে ১৬ রান, দারুণ বোলিং করলেও উইকেট পাওয়াটা হয়নি তার। উইকেটেও গেড়ে বসেছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা ও ফিফটি পাওয়া সূর্যকুমার যাদব, তাদের আটকাতে না পারলে কলকাতার জন্য ভয়ংকর পরিস্থিতিতে পড়তে হবে।

এমন প্রেক্ষাপটে সাকিবের হাতে বোলিং তুলে দেন ইয়ন মরগান, ওভারের প্রথম বলে ১ রান দেওয়ার পর দ্বিতীয় বলে ব্যাটের কানায় লেগে চার হয়ে যায়। এটিই সাকিবের বলে মুম্বাইয়ের পাওয়া একমাত্র বাউন্ডারি, এরপরের বলেই অধিনায়কের আস্থার প্রতিদান দেন সাকিব; জমে ওঠা রোহিত-সূর্যকুমার জুটি ভেঙে দেন তিনি।

সাকিবকে ছক্কা মারতে গিয়ে ক্যাচ হয়ে ফিরেন ৫৬ রান করা সূর্যকুমার যাদব, পরের ৩ বলে ১ টা ডট ও ২ টা সিঙ্গেলসে ২ রান নিতে পারে মুম্বাই। তার বোলিং ফিগার দাঁড়ায় ৪ ওভারে ২৩ রান দিয়ে ১ উইকেট, সাকিবের এমন বোলিংয়ের পর নিজের উচ্ছ্বাস লুকাতে পারেননি হার্শা ভোগলে।

Related posts

UConn এর ড্যান হার্লি পুরুষদের মানসিক স্বাস্থ্যের জন্য সমর্থন করার গুরুত্বকে সম্বোধন করেছেন: ‘এটি একটি সংকট’

News Desk

হেকলার সেলিব্রিটি গল্ফ টুর্নামেন্টের 18 তম গর্তে মার্ডি ফিশকে বোল করেছেন: ‘এটি ভয়ঙ্কর ছিল’

News Desk

টাইগার উডস মাস্টার্সের প্রথম রাউন্ড এক পয়েন্টে শেষ করেছেন এবং তার পা নিয়ে উদ্বেগের মধ্যে দ্বিতীয় রাউন্ডে প্রতিদ্বন্দ্বিতা চালিয়ে যাচ্ছেন

News Desk

Leave a Comment