Image default
খেলা

সাকিবের বোলিংয়ে উচ্ছ্বসিত হার্শা ভোগলে

ইনিংসের চতুর্থ ওভারে সাকিব আল হাসানকে আক্রমণে আনেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মরগান, প্রথম ওভারে ৪ রান দিয়ে শেষ করেন সাকিব। এরপর সপ্তম ও নবম ওভারে আরও ২ ওভার বোলিং করে যথাক্রমে রান দেন ৬ ও ৬, নিজের বোলিং কোটার শেষ ওভার করেন ১১তম ওভারে।

নিজের শেষ ওভার বোলিং করার আগে সাকিবের বোলিং ফিগার ছিল ৩ ওভারে ১৬ রান, দারুণ বোলিং করলেও উইকেট পাওয়াটা হয়নি তার। উইকেটেও গেড়ে বসেছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা ও ফিফটি পাওয়া সূর্যকুমার যাদব, তাদের আটকাতে না পারলে কলকাতার জন্য ভয়ংকর পরিস্থিতিতে পড়তে হবে।

এমন প্রেক্ষাপটে সাকিবের হাতে বোলিং তুলে দেন ইয়ন মরগান, ওভারের প্রথম বলে ১ রান দেওয়ার পর দ্বিতীয় বলে ব্যাটের কানায় লেগে চার হয়ে যায়। এটিই সাকিবের বলে মুম্বাইয়ের পাওয়া একমাত্র বাউন্ডারি, এরপরের বলেই অধিনায়কের আস্থার প্রতিদান দেন সাকিব; জমে ওঠা রোহিত-সূর্যকুমার জুটি ভেঙে দেন তিনি।

সাকিবকে ছক্কা মারতে গিয়ে ক্যাচ হয়ে ফিরেন ৫৬ রান করা সূর্যকুমার যাদব, পরের ৩ বলে ১ টা ডট ও ২ টা সিঙ্গেলসে ২ রান নিতে পারে মুম্বাই। তার বোলিং ফিগার দাঁড়ায় ৪ ওভারে ২৩ রান দিয়ে ১ উইকেট, সাকিবের এমন বোলিংয়ের পর নিজের উচ্ছ্বাস লুকাতে পারেননি হার্শা ভোগলে।

Related posts

সংস্কার করা মেটস একটি বিপর্যয়কর 2023 এর পরে প্রত্যাশার চেয়ে জয়ী হয়েছে

News Desk

বিচ্ছেদ নয়, সানিয়ার জন্য 'সারপ্রাইজ পার্টি' দিলেন শোয়েব

News Desk

ভারতের বিরুদ্ধে পাকিস্তানের ৫ উইকেটের জয়

News Desk

Leave a Comment