free hit counter
াংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর ঘিরে শঙ্কা জেগেছে।
খেলা

করোনার কারণে টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে শঙ্কা?

দেশের করোনা পরিস্থিতি হঠাৎ করে অবনতি হওয়ায় আবারো বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর ঘিরে শঙ্কা জেগেছে। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে টাইগারদের লঙ্কা সফরে যাওয়ার কথা রয়েছে। কিন্তু করোনার কারণে কোয়ারেন্টিন সময়সীমা নিয়ে আবারও সমস্যায় পড়তে হতে পারে ক্রিকেটারদের।

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়বেন মুমিনুল হকরা। সেখানে গিয়ে মাত্র তিন দিনের রুম কোয়ারেন্টিনে থাকার কথা টাইগারদের। তিন দিনের কোয়ারেন্টিন কাটিয়ে অনুশীলনে ফিরবেন ক্রিকেটাররা। এরপর ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত স্থগিত হওয়া দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। সূচি অনুযায়ী ২১ এপ্রিল প্রথম ও ২৯ এপ্রিল দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলার কথা ক্রিকেটারদের।

শ্রীলঙ্কা সফর ঘিরে শঙ্কা
ছবি : somoynews.tv(সংগৃহিত)

তবে দেশের করোনা পরিস্থিতির কারণে ফের কোভিড প্রটোকল কঠিন করতে পারে শ্রীলঙ্কান সরকার। যদি তাই হয়, তবে ক্রিকেটারদের কোয়ারেন্টিন সময়সীমা বাড়তে পারে ৮ থেকে ১৪ দিনে। তবে বিসিবি জানিয়েছে, এমন কোনো সিদ্ধান্ত হলে ক্রিকেটারদের সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত নিবে বোর্ড।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরের শেষের দিকে টাইগারদের শ্রীলঙ্কায় যাওয়ার কথা ছিলো। সে’বার নিষেধাজ্ঞা কাটিয়ে শ্রীলঙ্কা সফর দিয়ে দলে ফিরতে চেয়েছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু লঙ্কান স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া ১৪ দিনের কোয়ারেন্টিন শর্ত মানতে রাজি ছিল না বাংলাদেশ। যার কারণে দ্বিতীয়বারের মতো সফরটি স্থগিত করে বিসিবি।

তথ্য সূত্র: দৈনিক আমাদের সময়, সময় নিউস

Related posts

রামেক হাসপাতালে এক রাতেই করোনায় ১০ জনের মৃত্যু

News Desk

কুষ্টিয়ায় করোনায় ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু

News Desk

আবারো বাড়ল বিধিনিষেধ, চলবে আন্তজেলা গণপরিবহন

News Desk