free hit counter
লিভারপুল এমবাপেকে ১২০০ কোটি টাকায় কিনতে চায়
খেলা

লিভারপুল এমবাপেকে ১২০০ কোটি টাকায় কিনতে চায়

কিলিয়ান এমবাপে কী সত্যি সত্যি পিএসজি ছেড়ে দেবেন? প্রশ্নটা এখন অনেক বড় হয়ে দেখা দিয়েছে। লিওনেল মেসি পিএসজিতে যোগ দেয়ার পর বিষয়টা আরও বেশি করে আলোচিত হচ্ছে। কারণ কিলিয়ান এমবাপে মনে করছেন, মেসি আসার কারণে তিনি ছায়ায় পড়ে যাবেন। নিজেকে সঠিকভাবে মেলে ধরতে পারবেন না।

এ কারণে পিএসজির সঙ্গে নতুন চুক্তিতেও জড়াচ্ছেন না আর। যদিও পিএসজি তাকে নতুন চুক্তির প্রস্তাব দিয়ে রেখেছে। পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি সরাসরি জানিয়ে দিয়েছেন, এমবাপেকে আমরা বিক্রি করবো না। সে পিএসজিতেই থাকছে। কোচ মাওরিসিও পোচেত্তিনোও জানিয়ে দিয়েছেন, এমবাপে পিএসজির খেলোয়াড় এবং আগামীতেও থাকবে।

কিন্তু ২০২২ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ থাকলেও নতুন করে সেই চুক্তিকে নবায়ন করছেন না এমবাপে। এ ফাঁকে রিয়াল মাদ্রিদের নজর রয়েছে তার ওপর। এমবাপেও চান রিয়ালে গিয়ে যোগ দিতে।

কিন্তু নতুন খবর হলো, এমবাপেকে কিনতে চায় ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুলও। শুধু কিনতে চাই বলে বসেও রয়নি তারা। ক্লাবটির ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ ১২০ মিলিয়ন ইউরোর (প্রায় ১২০০ কোটি টাকা) প্রস্তাব দিয়েছেন এমবাপেকে কেনার জন্য।

রিয়াল মাদ্রিদও কিন্তু একই প্রস্তাব দিয়ে রেখেছে এমবাপের জন্য। লে পেরেসিয়ান রিপোর্ট করেছে, রিয়ালও এই ফরাসী ফুটবলারকে কিনতে চায় ১২০ মিলিয়ন ইউরো দিয়ে। তাহলে কেন এমবাপে লিভারপুলে আসবেন?

এ নিয়ে লিভারপুল তাদের ওয়েবসাইটে জানাচ্ছে, এমবাপের একটা ইচ্ছা রয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগে এসে খেলার। এ কারণেই তারা এই প্রস্তাব দিয়েছে। তারওপর রিয়াল মাদ্রিদের আর্থিক অবস্থা খুব একটা ভালো না। এ কারণে লিভারপুল সুযোগটা নিতে চাচ্ছে।

ইতালিয়ান পত্রিকা লা গ্যাজেত্তা দেল্লো স্পোর্ট রিপোর্ট প্রকাশ করেছে, লিওনেল মেসির আগমণে খুব বিরক্তি বোধ করছেন এমবাপে। কারণ, তিনি এখন আর পিএসজির মূল খেলোয়াড় নন। তিনি অন্য কোনো ক্লাবে যেতে চান, যেখানে তিনি হবেন মেইন ম্যান।

 

Related posts

টুর্নামেন্টের সেরা পুরস্কার পেলেন মেসি

News Desk

মেসির গোলে শিরোপা উদযাপন পিএসজির

News Desk

ভিদালের আত্মঘাতি গোলে স্বপ্ন টিকে থাকল উরুগুয়ের

News Desk