free hit counter
মেয়ের চিঠিতে আবেগাক্রান্ত ওয়ার্নার
খেলা

মেয়ের চিঠিতে আবেগাক্রান্ত ওয়ার্নার

করোনা পরিস্থিতিতে পুরো বিশ্বই অদ্ভুত এক সময় কাটাচ্ছে। দূর পরবাসে থাকা সন্তান বাবা মায়েদের দেখা পাচ্ছেন না, বাবা পাচ্ছেন না সন্তানদের ছুঁয়ে দেখতে, করোনাভাইরাসের চোখরাঙানি বলে কথা! এমনই এক পরিস্থিতিতে পড়েছেন আইপিএলে খেলতে যাওয়া ক্রিকেটাররাও। টুর্নামেন্ট স্থগিত হয়ে গেলেও তাদের ফেরা হবে কবে, তার ঠিক নেই। এরই মধ্যে ওয়ার্নারকে তার মেয়ে চিঠিও পাঠিয়ে দিয়েছে, যা আবেগাক্রান্ত করেছে অজি ওপেনারকে।

বর্তমানে ভারতের করোনা পরিস্থিতি বেশ উদ্বেগজনক। এমন পরিস্থিতিতেই বাড়ি এবং পরিবার ছেড়ে কয়েক হাজার মাইল দূরে প্রাণের ঝুঁকি নিয়ে আইপিএলে খেলেছেন বিদেশি ক্রিকেটাররা। জৈব সুরক্ষা বলয়ে যতই থাকুন না কেন, পরিবারের চিন্তা তো থেকেই যায়। সে চিন্তা থেকেই ওয়ার্নারের তিন মেয়ে মিলে চিঠি দিয়েছেন তাকে, যেখানে তারা বাবা ওয়ার্নারকে আকুতি জানিয়েছেন ঘরে ফিরে যাওয়ার জন্য।

গত মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদ দলের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পরেই আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। এরপরেই আবেগাপ্লুত ওয়ার্নার তাঁর ইনস্টাগ্রামে তাঁর বড় মেয়ে আইভি’র আঁকা একটা ছবি এবং হাতে লেখা একটা নোট ইনস্টাগ্রামে পোস্ট করেন।

ছ’বছরের ছোট্ট মেয়ের লেখা সেই নোটে রয়েছে, ‘প্লিজ, বাড়ি ফিরে এসো বাবা! আমরা তোমাকে খুব মিস করছি। তোমাকে খুব ভালোবাসি। আইভি, ইন্দি ও ইসলার পক্ষ থেকে ভালোবাসা রইল।’

Related posts

ভারতে আক্রান্ত এক লাখ, মৃত্যু নামল আড়াই হাজারের নিচে

News Desk

করোনায় ভারতীয় ভ্যারিয়েন্ট ছড়িয়েছে কমপক্ষে ১৭ দেশে- বিশ্ব স্বাস্থ্য সংস্থা

News Desk

ময়মনসিংহে ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু

News Desk