Image default
খেলা

ছুটিতে বাংলাদেশের বোলিং কোচ

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ শেষ করে গতকাল (মঙ্গলবার) দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তাদের সঙ্গে টিম ম্যানেজমেন্ট ও সাপোর্ট স্টাফের সবাই আসলেও সফরসঙ্গী হননি পেস বোলিং কোচ ওটিস গিবসন, ফিজিও জুলিয়ান ক্যালফেতো ও ট্রেনার ট্রেভর নিক লি। ঘরের মাঠে আসন্ন শ্রীলঙ্কা সফরের আগে বাকি দুজন দলের সঙ্গে যোগ দিলেও আসবেন না গিবসন।

গিবসনের ছুটির বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। ঢাকা পোস্টকে আকরাম জানান, ‘গিবসন আমাদের কাছে ছুটির আবেদন করেছিল। আমরা তার ছুটি মঞ্জুর করেছি।

পারিবারিক কারণে শ্রীলঙ্কা থেকে সোজা ইংল্যান্ডে গেছেন গিবসন। চলতি মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজ রয়েছে, এ সময় দলের সঙ্গে থাকবেন না টাইগারদের পেস বোলিং কোচ।

জানা গেছে আগামী মাসে অর্থাৎ জুনে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফর করবে বাংলাদেশ দল। সেখানে তামিম ইকবালরা লড়বেন দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টিতে। করোনাভাইরাসের কারণে এই সিরিজ স্থগিত বা বাতিল না হলে সরাসরি জিম্বাবুয়েতে দলের সঙ্গে যোগ দিবেন গিবসন।

তবে গিবসন লম্বা ছুটি পেলেও শ্রীলঙ্কা সিরিজেই আগেই ছুটি কাটিয়ে বাংলাদেশে ফিরে আসবেন ফিজিও জুলিয়ান ক্যালফেতো ও ট্রেনার ট্রেভর নিক লি। ছুটির আবেদন জানিয়েছিলেন হেড কোচ রাসেল ডমিঙ্গোও। দীর্ঘ কোয়ারেন্টাইন জটিলতার কথা চিন্তা করে দক্ষিণ আফ্রিকায় না গিয়ে বাংলাদেশে ফিরেছেন তিনি।

Related posts

কাতার বিশ্বকাপ কতটা ব্যয়বহুল?

News Desk

এই অফসিজনে ঈগলদের অবশ্যই অন্য সহকারী প্রধান কোচকে প্রতিস্থাপন করতে হবে

News Desk

ইউরোর সেমিফাইনালের সূচি

News Desk

Leave a Comment