ব্রঙ্কোসের শন পেটনের সমালোচকদের কাছে দুটি “মধ্য আঙুল” রয়েছে
খেলা

ব্রঙ্কোসের শন পেটনের সমালোচকদের কাছে দুটি “মধ্য আঙুল” রয়েছে

শন পেটনের কোচিংয়ে প্রত্যাবর্তন ঠিক উদযাপনের ছিল না।

পেটন প্রায় অবিলম্বে স্পটলাইটে ছুঁড়েছিলেন যখন তিনি সুবিধাটিতে রাসেল উইলসনের অফিস তালাবদ্ধ করেছিলেন এবং তারপরে তার সামনে সিস্টেমের সমালোচনা করেছিলেন। পেটনের জন্য পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে যখন দলটি এই মৌসুমে তার প্রথম ছয় ম্যাচের মধ্যে পাঁচটি হেরেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডেনভার ব্রঙ্কোসের প্রধান কোচ শন পেটন ইন্ডিয়ানাপোলিসে 27 ফেব্রুয়ারি, 2024-এ ইন্ডিয়ানা কনভেনশন সেন্টারে এনএফএল কম্বাইনের সময় মিডিয়ার সাথে কথা বলছেন। (স্টেসি রেভার/গেটি ইমেজ)

ডেনভার ব্রঙ্কোস সপ্তাহ 8-এ কানসাস সিটি চিফদের কাছে তাদের হারানো স্ট্রীক স্ন্যাপ করতে সক্ষম হয়েছিল, তবে উইলসন শুরুর কোয়ার্টারব্যাক থাকবেন কিনা তা নিয়ে বিতর্ক এবং জেরি জেউডিকে দলে রাখার গুজব তাদের মাথা তুলতে শুরু করেছে। দল 8-9 শেষ করে।

ডেনভারের সাথে পেটনের দ্বিতীয় বছরে প্রবেশ করে, ব্রঙ্কোস উইলসনকে কেটে দেয় এবং ক্লিভল্যান্ড ব্রাউনসের সাথে জেউডিকে বাণিজ্য করে। দলটি খসড়ায় 12 নম্বর বাছাই সহ বো নিক্সকেও নির্বাচিত করেছে, এটি একটি পদক্ষেপ যা এনএফএল বিশ্বকে হতবাক করেছিল।

এছাড়াও, তার সমস্ত সমালোচকদের জন্য, পেটনের কাছে তাদের জন্য কিছু আছে।

“আমি মনে করি আমার দুটি মধ্যম আঙ্গুল আছে,” তিনি মঙ্গলবার প্রো ফুটবল টকের মাধ্যমে সাংবাদিকদের বলেছিলেন। “আমার অবস্থা আরও ভালো হয়েছে যেহেতু আমি বড় হয়েছি এবং এটি ব্যবহার করছি না। আমি মনে করি এটি আরও বেশি – এবং আমি বলব এটি আমার জন্য পরিবর্তিত হয়েছে – এটি আমাদের দল এবং আমরা যা করছি তার উপর আরও অভ্যন্তরীণভাবে মনোনিবেশ করা হয়েছে। এতে বয়স্ক হও, কিছু কিছুতে ক্যালোরি নষ্ট করবেন না হয়তো আমি 2006, 2007, 2008 এ করেছি।

চিফস’ ট্র্যাভিস কেলস অবসর-সম্পর্কিত চিন্তার শক্তিশালী উত্তর দেয়: ‘চাকা পড়ে যাওয়া পর্যন্ত’

একটি প্রাক খসড়া সম্মেলনে শন পেটন

ডেনভার ব্রঙ্কোস কোচ শন পেটন 18 এপ্রিল, 2024-এ কলোরাডোর ইঙ্গলউডে একটি পরিচায়ক সংবাদ সম্মেলনের সময় মিডিয়ার সাথে কথা বলেছেন। (RJ Sangosti/MediaNews Group/Getty Images এর মাধ্যমে দ্য ডেনভার পোস্ট)

“আমি অনেক ভিডিও গেম খেলি না, কিন্তু আপনার কাছে ‘X’ পরিমাণ ব্যাটারি লাইফ এবং শক্তি আছে, এবং আপনি এটি ব্যবহার করার চেষ্টা করুন যেখানে আপনি টিমকে সাহায্য করা সবচেয়ে ভালো মনে করেন, তাই আপনি সময়ের সাথে সাথে এটি না করতে শিখবেন যে জিনিসগুলি আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না তার উপর খুব বেশি ব্যয় করুন, নিশ্চিতভাবেই।

“যদি এটা আমার উদ্বেগের বিষয় ছিল, আমরা বো নিক্সের খসড়া তৈরি করতাম না যেখানে আমরা তাকে বেছে নিয়েছিলাম, যদি আপনি আগ্রহী হন এটি ‘এনএফএল ট্রেন’ যা কেউ জানে না যে কে চালাচ্ছে, এবং আপনাকে এটিতে মনোযোগ দিতে হবে। এটার উপর ঝাঁপিয়ে পড়তে চাই না, বা শুরু করতে চাই না… সিদ্ধান্ত নেওয়া… এবং আমরা এখনও জানি না কে গাড়ি চালাচ্ছে, এটি কেবল আপনার অন্ত্র এবং আপনার অভিজ্ঞতার দিকে মনোযোগ দিচ্ছে এবং আপনি যা দেখছেন তা গাড়ি চালাচ্ছে এখন আমি.”

প্রশিক্ষণ শিবিরের সময় ডেনভারের অনেক প্রশ্ন থাকবে, সবচেয়ে গুরুত্বপূর্ণ, কোয়ার্টারব্যাক অবস্থান যা নিক্স এবং জ্যাক উইলসনের মধ্যে লড়াই বলে মনে হচ্ছে।

শন পেটন এবং নিক্স ক্যাম্পে আছেন

ডেনভার ব্রঙ্কোসের #10 বো নিক্স, কলোরাডোর ইঙ্গলউডে 11 ​​মে, 2024-এ সেন্টুরা হেলথ ট্রেনিং সেন্টারে ডেনভার ব্রঙ্কোস রুকি মিনিক্যাম্পের সময় প্রসারিত করার সময় প্রধান কোচ শন পেটনের সাথে কথা বলছেন। (ম্যাথিউ স্টকম্যান/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ডেনভারের রোস্টার সাজানোর আগে এটি দীর্ঘ কয়েক সপ্তাহ হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

3 কিংবদন্তি NFL লাইনব্যাকার যারা ভুল যুগে খেলেছে

News Desk

ক্যাটলিন ক্লার্কের শক্তিশালী পারফরম্যান্স আইওয়াকে এলিট 8-এ তুলে দিয়েছে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন LSU এর সাথে একটি রিম্যাচ সেট আপ করেছে

News Desk

ফিফা র‍্যাঙ্কিং: এমবাপ্পেদের পেরোবে আর্জেন্টিনা, তবে থাকছে ব্রাজিলের পেছনেই

News Desk

Leave a Comment