Image default
খেলা

দল ছাড়ছেন মেহেদী হাসান মিরাজ, খেলবেন না এবারের বিপিএলে

এবারের বিপিএলে শুরু থেকেই ব্যাট ও বল হাতে দারুণ ফর্মে ছিলেন মেহেদী হাসান মিরাজ। দলের পাঁচ ম্যাচের পাঁচটিতেই খেলেছেন তিনি। ব্যাট হাতে ২০.৭৫ গড়ে করেছেন ৮৩ রান। বল হাতে শিকার করেছেন দলের পক্ষে সর্বোচ্চ ৯টি উইকেট। পাঁচ ম্যাচে তিন জয় নিয়ে এখন পয়েন্ট টেবিলের শীর্ষে আছে চট্টগ্রাম।

তারপরও বিপিএলের মাঝপথে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দল ছেড়ে দিচ্ছেন মেহেদী হাসান মিরাজ। শুরুতে দলটির অধিনায়কও ছিলেন মিরাজ। অধিনায়কত্ব হারানোর পরদিনই এলো এমন সিদ্ধান্ত।

বিপিএলের মাঝপথেই দল ছাড়ছেন মেহেদী হাসান মিরাজ
বিপিএলের মাঝপথেই দল ছাড়ছেন মেহেদী হাসান মিরাজ

টুর্নামেন্টের মাঝপথেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শিবিরে নেমেছে অস্থিরতা। প্রথম চার ম্যাচের দুইটিতে জয় ও দুইটিতে হার নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে বসেও নেতৃত্ব হারাতে হয়েছে মিরাজকে। গতকালই শোনা যায়, পল নিক্সনের হস্তক্ষেপেই মিরাজ অধিনায়কত্ব হারিয়েছেন। মিরাজ যেন নিজের পারফরম্যান্সে আরও মনোযোগ দিতে পারেন সেইজন্যই নাকি নিক্সন তাকে অধিনায়কত্ব থেকে সরাতে বলেছিলেন।

তবে পরিস্থিতি আরও ঘোলাটে হয়ে উঠেছে। টিম ম্যানেজমেন্টের সাথে বনিবনা হচ্ছে না সাবেক অধিনায়ক মিরাজের। এক পর্যায়ে মিরাজ সিদ্ধান্ত নিয়েছেন দল ছাড়ার। ফলে এই বিপিএলের বাকি অংশে আর খেলা হবে না এই অলরাউন্ডারের। যদিও তিনি দল ছাড়ার কারণ হিসেবে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন, মায়ের অসুস্থতার কারণেই তিনি টুর্নামেন্টের মাঝপথে বাসায় ফিরছেন। ৩০ জানুয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরে আসবেন মিরাজ।

Related posts

স্টিলার্স কোচ জর্জ পিকেন্সের দ্বিতীয় মরসুমে আরও চাপ দেয়

News Desk

চ্যাম্পিয়নদের বরণ করার অপেক্ষায় বাফুফে

News Desk

মেসির জোড়া গোলে রেসে টিকে থাকল বার্সা

News Desk

Leave a Comment