Image default
খেলা

প্যান্থার্সের অ্যান্ডি ডাল্টন মনে করেন যে তিনি এখনও কিউবি শুরু করতে পারেন: ‘আমি মনে করি না আমার চেয়ে 32 জন ভাল লোক আছে’

অ্যান্ডি ডাল্টন অফ-সিজনে ক্যারোলিনা প্যান্থার্সে যোগদান করেছিলেন বুঝতে পেরেছিলেন যে শুরুর ভূমিকা কোনও গ্যারান্টি নয়, এবং তিনি রানার্স-আপ স্থানের জন্য প্রস্তুত হয়ে প্রশিক্ষণ শিবিরে চলে যান।

প্যান্থাররা ড্রাফ্টে সামগ্রিকভাবে ১ নম্বর বাছাই করে ব্রাইস ইয়াংকে বেছে নিয়েছে এবং ডাল্টন সম্ভবত কোয়ার্টারব্যাক রুমে অভিজ্ঞ নেতৃত্ব আনবে। যাইহোক, ডাল্টন বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে তিনি এখনও এনএফএল কোয়ার্টারব্যাক হতে পারেন।

শনিবার ফোর্ট ওয়ার্থ স্টার-টেলিগ্রামকে ডাল্টন বলেন, “আমি নিজেকে এই লিগে একজন নিয়মিত স্টার্টার বলে মনে করি। আমার থেকে 32 জন ভালো খেলোয়াড় আছে বলে আমি মনে করি না।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক অ্যান্ডি ডাল্টন (14) ক্যারোলিনা প্যান্থার্স মিনিক্যাম্পের সময় একটি থ্রো করেন। (জিম ডেডমন/ইউএসএ টুডে স্পোর্টস)

“কিন্তু আমি যে পরিস্থিতির মধ্যে আছি, এবং আমি সেটা বুঝতে পেরেছি। যত তাড়াতাড়ি আমি মনে করি না যে আমি শীর্ষ 32-এ আছি বা একটু কম, আমি টিভিতে ফুটবল দেখতে যাচ্ছি।”

ডাল্টন গত মৌসুমে নিউ অরলিন্স সেন্টসের সাথে 14টি গেম শুরু করেছিল, 2,871 গজ এবং 18 টাচডাউনের জন্য নিক্ষেপ করেছিল। সেইন্টস 2022 সালে 7-10 শেষ করেছিল এবং প্লে অফ মিস করেছিল।

গ্রেফতারের পরও টম ব্র্যাডি কঠোর ডায়েট মেনে চলেন

অ্যান্ডি ডাল্টন সাধুদের হয়ে খেলেন

সিজারস সুপারডোমে ক্যারোলিনা প্যান্থার্সের বিপক্ষে তৃতীয় কোয়ার্টারে নিউ অরলিন্স সেন্টসের অ্যান্ডি ডাল্টন ছুড়ে দেন। (ক্রিস গ্রেথেন/গেটি ইমেজ)

প্রবীণ কোয়ার্টারব্যাক নয় বছর পর 2019 মৌসুমের পরে সিনসিনাটি বেঙ্গল ছেড়ে যাওয়ার পর থেকে স্থায়ী বাড়ি খুঁজে পায়নি। তারপর থেকে তিনি সেন্টস, ডালাস কাউবয় এবং শিকাগো বিয়ারসের হয়ে খেলেছেন।

“আমি গত দুই বছরের দিকে ফিরে তাকাই, এবং কিছু পরিস্থিতি আমার আশার মতো ভালো হয়নি,” তিনি বলেছিলেন। “গত বছর আমি ব্যক্তিগতভাবে অনুভব করেছি – আমি অনুভব করেছি আমি ভাল ফুটবল খেলেছি – কিন্তু আমরা অনেক গেম জিততে পারিনি এবং এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। একজন খেলোয়াড় হিসাবে আমি কে তার উপর আমার আস্থা আছে।

“অনেক লোক বলতে পারে না, ‘এটি এনএফএলে 13 তম বছর।'” “আমি যেখানে আছি সেখানেই ভালো লাগছে। পরবর্তী প্রজন্মের মিডফিল্ডারদের সাহায্য করার জন্য এই অবস্থানে থাকাটা মজার।”

অ্যান্ডি ডাল্টন এবং ম্যাট কোরাল

মিনিক্যাম্প চলাকালীন ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক ম্যাট কোরাল (2) এবং কোয়ার্টারব্যাক অ্যান্ডি ডাল্টন (14)। (জিম ডেডমন/ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ডাল্টন একজন তিন-বারের স্টার্টার এবং পরবর্তী মৌসুমে কোয়ার্টারব্যাক হিসাবে ইয়ং এর বিকাশে সম্ভবত একটি গুরুত্বপূর্ণ অংশ হবে।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

চীনা কোম্পানির সাথে কিরির নতুন জুতার চুক্তি নাইকি ভেঙে যাওয়ার কাছাকাছি বলে মনে হচ্ছে

News Desk

আছেন মেসি-নেইমার, নেই রোনালদো

News Desk

টস জিতে ব্যাটিং নিলেন ধোনি

News Desk

Leave a Comment