প্যাট ম্যাকাফি প্রাক্তন সতীর্থ ভন্টে ডেভিসকে আবেগপূর্ণ শ্রদ্ধা জানিয়েছেন: ‘আপনি যদি তাকে জানতেন তবে আপনি তাকে ভালোবাসতেন’
খেলা

প্যাট ম্যাকাফি প্রাক্তন সতীর্থ ভন্টে ডেভিসকে আবেগপূর্ণ শ্রদ্ধা জানিয়েছেন: ‘আপনি যদি তাকে জানতেন তবে আপনি তাকে ভালোবাসতেন’

প্রাক্তন ইন্ডিয়ানাপলিস কোল্টস খেলোয়াড় প্যাট ম্যাকাফি তার বন্ধু এবং প্রয়াত সতীর্থ ভন্টে ডেভিসকে স্মরণ করার জন্য একটি মুহূর্ত নিয়েছিলেন।

সাবেক ফুটবল খেলোয়াড়কে এই সপ্তাহের শুরুতে ফ্লোরিডার একটি বাড়িতে প্রতিক্রিয়াহীন অবস্থায় পাওয়া গেছে, মিয়ামি টেলিভিশন স্টেশন ডব্লিউএসভিএন সোমবার জানিয়েছে। ডেভি পুলিশ এবং ব্রোওয়ার্ড কাউন্টি মেডিকেল পরীক্ষকের অফিস ঘটনাস্থলে প্রতিক্রিয়া জানায়, যা কর্তৃপক্ষ পরে বলেছিল ডেভিসের দাদি জড়িত।

ডেভিসের মৃত্যু তার প্রাক্তন কোচ, সতীর্থ এবং অন্যদের বিচলিত করেছে।

“দ্য প্যাট ম্যাকাফি শো” এর সোমবারের সংস্করণের সময়, হোস্ট এবং প্রাক্তন কোল্টস সতীর্থ ড্যারিয়াস বাটলার ডেভিসকে সম্মান জানানোর সময় তাদের আবেগ নিয়ন্ত্রণে রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন।

“আপনি যদি তাকে চিনতেন তবে আপনি তাকে ভালোবাসতেন,” ম্যাকাফি বলেছিলেন। “আমি সবসময় তাকে মনে রাখব,” বাটলার যোগ করেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

প্যাট ম্যাকাফি ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে ফেব্রুয়ারী 10, 2022-এ লস অ্যাঞ্জেলেস কনভেনশন সেন্টারে সুপার বোল এলভিআই-এর জন্য মিডিয়া সারিতে তার উপস্থাপনার সময় কথা বলেছেন (কুপার নিল/গেটি ইমেজ)

ম্যাকাফি ডেভিসকে “ভাল মানুষ” বলে বর্ণনা করেছেন।

ম্যাকাফি বলেন, “ভন্টে একজন অবিশ্বাস্যভাবে বিস্ময়কর মানুষ, একজন ভালো মানুষ, একজন দয়ালু মানুষ, একজন আশাবাদী মানুষ, একজন উদ্যমী মানুষ ছিলেন,” বলেছেন ম্যাকাফি। “আমি মনে করি আমরা তার সম্পর্কে যা মনে রাখব তা হল একজন দুর্দান্ত লকার রুমমেট হওয়া এবং এমন একজন লোক যা আমরা সবাই প্রতিদিন আশেপাশে থাকতে উপভোগ করি।”

তিনি দর্শকদের তাদের বন্ধুদের সাথে সংযোগ স্থাপনের চেষ্টা করার জন্য উত্সাহিত করেছিলেন।

“আক্ষরিক অর্থে, আপনি যদি তাকে চিনতেন, আপনি তাকে ভালোবাসতেন এবং তাকে উপভোগ করতেন। এবং আজকের দিনটি কঠিন ছিল। এটি কঠিন হতে চলেছে, কিন্তু এটি একটি সুন্দর দৃষ্টিভঙ্গি যা সবাইকে আপনার লোকেদের সাথে সংযোগ স্থাপনের কথা মনে করিয়ে দেয়… আমি তার সাথে কথা বলিনি মাস, এবং স্পষ্টতই আমি এটি আর করব না।”

“তাই আপনার কর্মীদের কাছে পৌঁছান, তাদের বলুন আপনি তাদের প্রশংসা করেন। তাদের বলুন যে আপনি তাদের পছন্দ করেন। তাদের বলুন তারা একা নয়… শান্তিতে বিশ্রাম নিন। ভালো থাকুন, বন্ধু… আমার ধারণা ছিল না যে এটি আসছে। না। একজন জানত।”

নিখোঁজ প্রাক্তন সাউথ ক্যারোলিনা কোয়ার্টারব্যাক মাছ ধরার ট্রিপ বিভ্রান্ত হওয়ার পরে ফ্লোরিডা উপসাগরের একটি কায়কে জীবিত পাওয়া গেছে

পোল্টার তার এনএফএল ক্যারিয়ারের শেষ ছয়টি মরসুম ইন্ডিতে কাটিয়েছেন এবং উল্লেখ করেছেন যে ডেভিসের জন্মদিন “শীঘ্রই আসছে।”

2016 সালে ভন্টে ডেভিস

টেনেসির ন্যাশভিলে 23 অক্টোবর, 2016-এ নিসান স্টেডিয়ামে টেনেসি টাইটানসের বিরুদ্ধে একটি খেলা চলাকালীন ইন্ডিয়ানাপলিস কোল্টসের ভন্টে ডেভিস #21 সাইডলাইন থেকে দেখছেন। (ফ্রেডরিক ব্রাইডন/গেটি ইমেজ)

“তার বয়স পঁয়ত্রিশ বছর, তার জন্মদিন আসছে… সে তার নিজের ড্রামের তালে জীবন কাটিয়েছে, এবং যখন আপনি (এনএফএল) থেকে এগিয়ে যান তখন আপনাকে জীবনের সাথে মোকাবিলা করতে হবে। এটার জন্য, একজন আবেগপ্রবণ বাটলার বলেছিলেন। “আমি স্বপ্নে বেঁচে ছিলাম।” “অনেক দিন… এবং তারপর যখন আপনি বাস্তব জীবনে প্রবেশ করেন… এটা কঠিন।”

ম্যাকাফি উল্লেখ করেছেন যে তিনি এবং বাটলার দিনের শুরুতে ডেভিসের মৃত্যুর কথা জানতে পেরেছিলেন, কিন্তু তাদের প্রাক্তন সহকর্মী সম্পর্কে কথা বলার আগে খবরটি প্রকাশ না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে চেয়েছিলেন।

আগস্ট 28, 2014; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; পল ব্রাউন স্টেডিয়ামে সিনসিনাটি বেঙ্গলসের বিরুদ্ধে ইন্ডিয়ানাপলিস কোল্টস পান্টার প্যাট ম্যাকাফি (1)। (অ্যান্ড্রু ওয়েবার-ইউএসএ টুডে স্পোর্টস)

“আমরা সেই মানুষ হতে চাইনি, এবং আমরা আমাদের প্রাক্তন সহকর্মী এবং বন্ধুদের একজনের মৃত্যুর খবর বিশ্বকে জানানো আমাদের পক্ষে সঠিক ছিল বলে মনে করিনি,” ম্যাকাফি বলেছিলেন। “এটি অদ্ভুত ছিল, তাই আমরা পুরো শোটি নিজেদেরকে বিভ্রান্ত করার চেষ্টা করছিলাম। এটি একটি কঠিন সকাল ছিল।”

ডেভিসের ভাই, ভার্নন ডেভিস, ডেনভার ব্রঙ্কোসের সাথে একটি সুপার বোল জিতেছেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মিয়ামি ডলফিনস 2009 NFL ড্রাফটের প্রথম রাউন্ডে ডেভিসকে খসড়া করে। তিনি 2012 সালে কোল্টসে যোগদান করেন। বাফেলো বিলের সাথে 2018 সালে এনএফএল-এ তার চূড়ান্ত মৌসুম খেলার আগে তিনি ইন্ডিয়ানাপোলিসে ছয়টি মৌসুম কাটিয়েছিলেন।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

4 প্রাক্তন কাউবয় খেলোয়াড় যারা এখনও আশ্চর্যজনকভাবে বিনামূল্যে এজেন্ট

News Desk

নিজেদের স্কুলে উষ্ণ সংবর্ধনা পাহাড়ি পাঁচ ফুটবলারকে

News Desk

আলিজাহ ভেরা-টাকার জানেন জেটসের আক্রমণাত্মক লাইন আপগ্রেড একটি “অপ্রীতিকর” সতর্কতার সাথে আসে।

News Desk

Leave a Comment