Image default
খেলা

নিক্সের সেকেন্ডারি 76ers-এর বিপক্ষে দ্বিতীয়টি পূরণ করে

নিক্স এই মুহুর্তে পৌঁছানোর জন্য সমস্ত মরসুমে খেলেছে, টানা দ্বিতীয় বছরের জন্য প্লে অফের প্রথম রাউন্ডে বাদ পড়া থেকে একটি জয় দূরে।

রবিবার ফিলাডেলফিয়ায় একটি ফ্র্যাঞ্চাইজ-রেকর্ড-পরবর্তী সিজন-রেকর্ড 47 পয়েন্ট সহ উদীয়মান তারকা জালেন ব্রুনসনের প্রচারণার সাথে, নিক্স সমস্ত ছোট জিনিস করেছে — পুরো সিজন জুড়ে এবং সিক্সারদের বিরুদ্ধে তাদের 3-1 সিরিজের লিড জুড়ে 5 মঙ্গলবার বাগানে — বিজয়ী দলগুলি কী করে।

ব্রুনসনের সুপারস্টারে রূপান্তর যেটা নিক্স বছরের পর বছর ধরে আকাঙ্ক্ষিত ছিল তা স্পষ্টতই দলের উন্নতির জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ, বিশেষ করে তিনবারের অল-স্টার ফরোয়ার্ড জুলিয়াস র‌্যান্ডেলের চোট ছাড়াই।

ফিলাডেলফিয়ায় রবিবারের গেম 4 চলাকালীন জোয়েল এমবিড ডিফেন্ড করার সময় নিক্স ফরোয়ার্ড শটের জন্য এগিয়ে যায়। এপি

কিন্তু তাদের ডিফেন্স এবং রিবাউন্ডিং দিয়ে গেমগুলিকে ঘুরিয়ে দেওয়ার এবং আঘাতের সময় একাধিক সেকেন্ডারি প্লেয়ারকে বর্ধিত ভূমিকায় ঢোকানোর ক্ষমতা ঠিক ততটাই গুরুত্বপূর্ণ ছিল, বিশেষ করে যখন OG Anunoby, Josh Hart, Precious Achiuwa, এবং এর মত অবিচ্ছেদ্য ভূমিকা বিবেচনা করা হয়। মাইলস ম্যাকব্রাইড। ফিলাডেলফিয়ায় MSG সাউথের বিপক্ষে রবিবারের জয়ে।

“আমি মনে করি এটি এই মরসুমের গল্প, এবং আমি মনে করি যখন আপনি খেলোয়াড়দের বাইরে আসা এবং নতুন খেলোয়াড়দের আসার সাথে যা ঘটেছিল এবং যে কেউ সেখানে আসে, আপনি কেবল কাজটি শেষ করে দেন,” টম থিবোডো রবিবারের পরে বলেছিলেন। খেলা .

“আপনার কাজ কী তা জানুন। আপনার কাজ করুন। সম্পাদন করুন। তারপরে আমরা যেভাবে (গেম 3) শেষ করেছি তাতে হতাশা ছিল, কিন্তু আমরা এই গেমটির জন্য কীভাবে প্রস্তুত হয়েছি তা আমাদের নিয়ন্ত্রণে ছিল। তাই, প্রস্তুত থাকুন, এটাই আমাদের চ্যালেঞ্জ। এবং আমরা জানি যে আপনি ফ্রন্ট-লাইন ছেলেদের আলাদাভাবে প্রতিস্থাপন করবেন না আমাদের এটি সম্মিলিতভাবে করতে হবে এবং যদি আমরা এটি করি, যদি আমরা একটি দল হই এবং আমরা সঠিক জিনিসগুলি করি, তাহলে ভাল জিনিসগুলি সেখান থেকে আসে।

জোয়েল এমবিড এবং সিক্সার্সকে পরাজিত করতে কী লাগবে জানতে চাওয়া হলে, হার্ট – যাঁর রবিবারের জয়ে তিনটি ব্লক করা শটে 17টি রিবাউন্ড ছিল – স্পষ্টভাবে বলেছিলেন: “সবকিছু।”

তিনি আরও উল্লেখ করেছেন যে নিক্সকে “প্রথম এবং সর্বাগ্রে রক্ষণাত্মকভাবে লক করতে হবে।”

রবিবার গেম 4 চলাকালীন ফিলাডেলফিয়ার পল রিড ডিফেন্ড করার সময় মূল্যবান আচিউওয়া একটি লে-আপের জন্য উঠেছিলেন। কোরি সিপকিন

মিচেল রবিনসন আউট (বাঁ পায়ের গোড়ালিতে মচকে যাওয়া) এবং পাঁচটি ব্যক্তিগত ফাউলের ​​সাথে বেঞ্চে ইসাইয়া হার্টেনস্টাইন, আনুনোবি এবং আচিউওয়া এমবিডের বিরুদ্ধে রক্ষণাত্মক প্রান্তে একটি অনুকরণীয় কাজ করেছিলেন, যিনি চতুর্থ কোয়ার্টারে তার 27 পয়েন্টের মধ্যে মাত্র একটি করেছিলেন।

শাসক এমভিপি ফিলাডেলফিয়ার অনুরাগীদের ওয়েলস ফার্গো সেন্টার দখল করার অনুমতি দেওয়ার জন্য তাদের নিক্স সমর্থকদেরও সমালোচনা করেছিল, বলেছিল যে এটি “আমাকে রাগান্বিত করে” এবং “এটি ভাল নয়।”

এম্বিড নিয়মিত মৌসুমে হাঁটুর ইনজুরির কারণে উল্লেখযোগ্য সময় মিস করেন এবং সাম্প্রতিক সপ্তাহগুলোতে বেলস পালসি রোগে ভুগছেন।

তারা গার্ড ডি’অ্যান্টনি মেল্টন ছাড়াই ছিলেন, যিনি সিরিজে তার প্রথম উপস্থিতিতে রবিবার (শূন্য পয়েন্ট) একটি অকার্যকর সাত মিনিট খেলেছিলেন এবং ফরোয়ার্ড রবার্ট কভিংটন।

রবিবার তাদের এনবিএ প্রথম রাউন্ডের গেম 4 চলাকালীন ফিলাডেলফিয়ার কাইল লোরির সাথে নিক্স ফরোয়ার্ড ওজি আনুনোবি সংঘর্ষে লিপ্ত হয়৷ কোরি সিপকিন

কিন্তু নিক্স এই মৌসুমে ইনজুরিতে জর্জরিত হয়েছে — বিশেষ করে রবিনসন, র‌্যান্ডেল এবং অ্যানুনোবির দীর্ঘ অনুপস্থিতি — এবং এখনও ইস্টার্ন কনফারেন্সে 50টি জয় এবং 2 নম্বরে রয়েছে।

মাত্র 12-পয়েন্টের ব্যবধান থেকে রবিবারের প্রত্যাবর্তন ছিল তাদের স্থিতিস্থাপকতা এবং দৃঢ়তার সর্বশেষ উদাহরণ।

ব্রনসন বলেন, “কোনভাবে আমরা একটি উপায় খুঁজে পেয়েছি, লড়াই চালিয়ে যাচ্ছি, একসাথে লেগে থাকলাম।” “আমরা একটি উপায় খুঁজে পেয়েছি। যখন এটি কুৎসিত হয় এবং আমরা সেইভাবে জয়ের একটি উপায় খুঁজে পেতে পারি, যখন আমরা পুরোপুরি খেলতে পারি না, এটি আমাদের জন্য একটি ইতিবাচক এবং সেইসাথে আমাদের আত্মবিশ্বাসের জন্য। আমরা এখনও শেষ করিনি। আমরা অনুপ্রেরণার মানসিকতা বজায় রাখতে হবে এবং আমাদেরকে অন্য জয়ের একটি উপায় খুঁজে বের করতে হবে।”

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

“আমি এটি বলতেই থাকব: আমরা যদি মরসুম শেষ করতে এবং পরবর্তী রাউন্ডে যেতে চাই তবে আমাদের আরও ভাল হতে হবে, কারণ এই দল লড়াই থামাতে যাচ্ছে না।”

থিবোডোর অধীনে নিক্সের ক্ষেত্রেও তেমনটি নয়, যিনি তার দলকে প্লে অফ হতাশার সাথে জানুয়ারিতে গেমগুলির কাছে পৌঁছেছেন।

“আমরা একটি দল এবং আমাদের নেতাদের একটি দল আছে, এবং অবশ্যই জালেন যেভাবে চ্যালেঞ্জে সাড়া দিয়েছিলেন তা অসাধারণ ছিল,” থিবোডো বলেছেন। “কিন্তু এটা শুধু জালেন নয়। প্রত্যেকেই তাদের ভূমিকা গ্রহণ করেছে। এবং আমি যেমন বলেছি, আমাদের জন্য এখন চ্যালেঞ্জ হল আত্মতুষ্ট না হওয়া, পরিবর্তন না করা, এই মুহূর্তে এটি উপভোগ করা, কিন্তু পরবর্তী মুহূর্তের জন্য প্রস্তুতি শুরু করা।”

“সুতরাং আমরা জানি যে চ্যালেঞ্জটি আমাদের সামনে থাকবে এবং আমাদের চতুর্থ জয় পেতে হবে।”

Source link

Related posts

আইওয়া বনাম দক্ষিণ ক্যারোলিনা জাতীয় চ্যাম্পিয়নশিপ টেলিভিশন দর্শকদের জন্য মহিলাদের জন্য NCAA রেকর্ড স্থাপন করেছে

News Desk

আইপিএলের বাকি অংশ ইংল্যান্ডে, থাকবে দর্শকও

News Desk

স্কটি শেফলার কীভাবে শিশু এবং পিজিএ চ্যাম্পিয়নশিপকে জাগল করে: ‘দুটি পৃথক জীবন’

News Desk

Leave a Comment