Image default
খেলা

প্যাট্রিক মাহোমস WWE ‘মন্ডে নাইট র’-এ চিফস সুপার বোল রিং-এ লোগান পলকে সাহায্য করার জন্য হিল ঘুরিয়েছেন

প্যাট্রিক মাহোমস এক রাতের জন্য হিল ঘুরিয়ে দিয়েছিলেন যখন তিনি তার বন্ধু লোগান পলকে WWE-এর “মন্ডে নাইট র”-এ আশ্চর্যজনক উপস্থিতির সময় সাহায্য করার জন্য তার তিনটি সুপার বোল রিং ধার দিয়েছিলেন।

কানসাস সিটি চিফস কোয়ার্টারব্যাক পল এবং ইউটিউবার IShowSpeed ​​এর সাথে আত্মপ্রকাশ করেছিল যখন তারা একটি গাড়িতে করে কানসাস সিটি, মিসৌরিতে টি-মোবাইল সেন্টারে পৌঁছেছিল।

ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন ড্যামিয়ান প্রিস্ট এবং ডুমসডে ডব্লিউডব্লিউই ড্রাফটের দ্বিতীয় দিনের আগে তাদের সাথে ধরা পড়ে।

মাহোমস হলেন পলের প্রাইম বেভারেজ লাইনের মুখপাত্র, এবং একজন WWE স্পনসরও।

পরে শোতে, ইউনাইটেড স্টেটস চ্যাম্পিয়ন পল দ্বিতীয় রাউন্ডের ড্রাফ্ট বাছাই করতে গতির সাথে বেরিয়ে আসেন।

প্যাট্রিক মাহোমস লোগান পলকে “মন্ডে নাইট র”-এর সময় তার তিনটি সুপার বোলের রিং তুলে দেন। WWE

এটি করার পরে, পল মাইক্রোফোনটি ধরেন এবং প্রতিদ্বন্দ্বী জেই ইউসোকে যথেষ্ট অপমান করেন যাতে তাকে পিছন থেকে ধরে এবং ফিন ব্যালর এবং বিচার দিবসের জেডি ম্যাকডোনাঘের সহায়তায় আক্রমণ শুরু করে।

বালোর এবং ম্যাকডোনাঘ যখন উসোকে ধরে রেখেছিলেন, পল রিং থেকে সরে গিয়ে মাহোমেসের কাছে যান, যিনি চীফস আক্রমণাত্মক লাইনম্যান ক্রিড হামফ্রে এবং ট্রে স্মিথের পাশে রিংসাইডে বসে ছিলেন।

মাহোমেস উঠে দাঁড়াল এবং তার তিনটি সুপার বোল রিং একটি ভেজা হাসি দিয়ে খুলে ফেলল যখন সে সেগুলি পলের হাতে তুলে দিল।

পল, তার ম্যাচ জিততে ব্রাস নাকল ব্যবহার করার জন্য পরিচিত, রিং দিয়ে উসোকে ঘুষি দেওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু মিস করেছিলেন এবং পরিবর্তে ম্যাকডোনাঘকে আঘাত করেছিলেন।

প্যাট্রিক মাহোমস প্রক্রিয়ায় লোগান পলকে তার তিনটি সুপার বোল রিং হস্তান্তর করে  "সোমবার রাতের কাঁচা"প্যাট্রিক মাহোমস ‘মন্ডে নাইট র’-এর সময় লোগান পলকে তার তিনটি সুপার বোল রিং দেন WWE

ব্রাউন স্ট্রোম্যান, যাকে সবেমাত্র Raw-এ খসড়া করা হয়েছিল, পলকে তাড়া করতে বেরিয়েছিলেন এবং অবশেষে মাহোমেসে গিয়েছিলেন – উসো বড় লোকটিকে পিছু হটতে বলার আগেই তাকে তার লোকজনের দ্বারা রক্ষা করা হয়েছিল।

স্টেফানি ম্যাকমোহনও প্রথম রাউন্ডের বাছাই ঘোষণা করতে শোতে একটি আশ্চর্যজনক উপস্থিতি করেছিলেন।

গত জানুয়ারিতে তার বাবা ভিন্স ম্যাকমোহন সিইও হিসেবে কোম্পানিতে ফিরে আসার পর সিইও পদ থেকে পদত্যাগের ঘোষণা দেওয়ার পর এই দ্বিতীয়বার তিনি WWE টেলিভিশনে হাজির হয়েছেন।

প্রাক্তন WWE কর্মচারী জ্যানেল গ্রান্ট কর্তৃক যৌন নিপীড়ন এবং যৌন পাচারের অভিযোগের মধ্যে তিনি তখন থেকে পদত্যাগ করেছেন।

স্টেফানি ম্যাকমোহনও রেসেলম্যানিয়া 40-এর দ্বিতীয় রাতে শোটি খোলার জন্য এবং 8 এপ্রিল লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ডে ভক্তদের স্বাগত জানাতে এসেছিলেন।

Source link

Related posts

এনএফএল গুজব: নতুন টনি পোলার্ড চুক্তি, জর্ডান ট্র্যাশ কথা বলার চেষ্টা করতে ভালোবাসে, ডি-হপ-প্যাট্রিয়টস তাপ পরীক্ষা

News Desk

আইপিএলে নজরকাড়া পারফরম্যান্সে প্রশংসায় ভাসছেন মুস্তাফিজ

News Desk

জাপানকে হারিয়ে গ্রুপ জমিয়ে দিলো কোস্টারিকা

News Desk

Leave a Comment