Image default
খেলা

নতুন প্যাট্রিয়টস কোচ জেরোড মায়ো কীভাবে টম ব্র্যাডিকে অবসর না নেওয়ার পর ফিরে আসার কল্পনা করেন

টম ব্র্যাডি যদি নিউ ইংল্যান্ডে পূর্ণ-সময়ে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন, নতুন প্যাট্রিয়টস কোচ জেরোড মায়ো কিংবদন্তি কোয়ার্টারব্যাকের জন্য একটি দৃষ্টিভঙ্গি মাথায় রাখেন।

“DeepCuts” পডকাস্ট থেকে ব্র্যাডির সাম্প্রতিক মন্তব্য নিয়ে আলোচনা করার সময়, যেখানে তিনি গত বছর অবসর নেওয়ার পরে NFL ফিরে আসার ধারণা উত্থাপন করেছিলেন, মায়ো সোমবার WEEI-এর “দ্য গ্রেগ হিল শো” তে বলেছিলেন যে “দরজা সবসময় খোলা” সাতবার সুপার বোল চ্যাম্পিয়ন, কিন্তু সম্ভবত কোচিং এর ভূমিকায়।

“আমি টমকে ভালোবাসি। সে এখানে এসে কোচিং করতে চাইলে দরজা সবসময় খোলা থাকে। কিন্তু যতদূর মাঠে নামার কথা, আমি জানি না,” বলেছেন মায়ো, যিনি 46 বছর বয়সী ব্র্যাডির সাথে আট মৌসুমে সতীর্থ ছিলেন।

টম ব্র্যাডি তার ক্যারিয়ারের প্রথম 20 মরসুম প্যাট্রিয়টসের সাথে কাটিয়েছেন। এপি

তিনি যোগ করেছেন: “কিন্তু যদি তিনি এখানে আসেন, আবার, আপনি যে সেরা খেলোয়াড়কে খেলবেন তার কাছে ফিরে যেতে, আপনাকে এখানে এসে প্রতিযোগিতা করতে হবে।”

মায়ো, যিনি জানুয়ারীতে বিল বেলিচিকের কাছ থেকে দায়িত্ব নিয়েছিলেন প্যাট্রিয়টসের সাথে দীর্ঘকালের কোচের বিচ্ছেদের পরে, একটি সম্পূর্ণ কোয়ার্টারব্যাক রুম নিয়ে তার প্রথম মৌসুমে প্রবেশ করেন যার মধ্যে রয়েছে জ্যাকবি ব্রিসেট, তৃতীয় বর্ষের কোয়ার্টারব্যাক বিলি জাপ্পে, প্রাক্তন সিএফএল প্রো নাথান রুরকে এবং রুকিস। ড্রেক মায়ে এবং জো মিল্টন তৃতীয়।

নিউ ইংল্যান্ড গত সপ্তাহে 2024 এনএফএল ড্রাফ্টে তৃতীয় সামগ্রিক বাছাই সহ উত্তর ক্যারোলিনার প্রাক্তন কোয়ার্টারব্যাক মায়েকে অধিগ্রহণ করেছে। প্যাট্রিয়টস মিল্টনকে ষষ্ঠ রাউন্ডে 193 নম্বরে নিয়েছিল।

অফসিজন প্রতিযোগিতা সম্ভবত ব্রিসেট এবং মেয়ের চারপাশে আবর্তিত হবে।

প্যাট্রিয়টরা 2024 এনএফএল ড্রাফ্টে 3 নং পিক সহ ড্রেক মায়েকে বেছে নিয়েছে। এপি

এনএফএল-এ প্রত্যাবর্তনের সাথে ব্র্যাডির সংক্ষিপ্ত ফ্লার্টেশন সত্ত্বেও – যা তার বাধা ছাড়াই হবে না – মায়ো অদূর ভবিষ্যতে ভবিষ্যতের হল অফ ফেমারের জন্য তার শ্বাস আটকে রাখছেন না।

“তিনি প্রতিযোগিতা করতে পছন্দ করেন…এবং আমি সন্দেহ করি যে শীঘ্রই তিনি সেই দরজা দিয়ে হাঁটবেন,” মায়ো বলেছিলেন।

প্রাক্তন ষষ্ঠ রাউন্ডের বাছাই, ব্র্যাডি 2000 সালে তার এনএফএল ক্যারিয়ার শুরু করেন এবং নিউ ইংল্যান্ডে 20টি মরসুম কাটিয়েছিলেন, যেখানে তিনি ছয়টি সুপার বোল জিতেছিলেন।

জেরোড মায়ো প্যাট্রিয়টসের প্রধান কোচ হিসেবে তার প্রথম মৌসুমে প্রবেশ করেন। গেটি ইমেজের মাধ্যমে বোস্টন গ্লোব

তিনবারের MVP তার প্রতিভা 2019 মরসুমের পরে টাম্পা বেতে নিয়ে গিয়েছিল, 2021 সালের ফেব্রুয়ারিতে তার সপ্তম এবং চূড়ান্ত সুপার বোল শিরোপা জিতেছিল।

ব্র্যাডি 2023 সালের ফেব্রুয়ারিতে এটিকে ক্যারিয়ার বলার আগে বুকানিয়ারদের সাথে তিনটি মরসুম কাটিয়েছিলেন।

এই মাসে “ডিপকাটস”-এ একটি উপস্থিতির সময়, ব্র্যাডি এই সিজনে কোয়ার্টারব্যাক ইনজুরিতে পড়লে ফোন তোলার “বিরোধিতা করেননি” বলে একটি আলোড়ন সৃষ্টি করেছিলেন।

টম ব্র্যাডি 2023 সালে NFL থেকে অবসর নেবেন। গেটি ইমেজ

ব্র্যাডি তখন উল্লেখ করেছিলেন যে একজন এনএফএল মালিক হওয়া একটি প্রত্যাবর্তনের সম্ভাবনাকে কমিয়ে দিতে পারে।

“আমি জানি না যদি আমি একটি এনএফএল দলের মালিক হয়ে যাই তবে তারা আমাকে অনুমতি দেবে কি না,” ব্র্যাডি বলেছিলেন, যার রেইডারগুলিতে সংখ্যালঘু মালিকানা এখনও এনএফএল দ্বারা অনুমোদিত হয়নি৷

এনএফএল-এর প্রধান বিশ্লেষক হিসাবে তার নতুন ভূমিকা শুরু করার সময় ব্র্যাডির কাছে এই পতনে তাকে ব্যস্ত রাখার জন্য প্রচুর পরিমাণে থাকবে।

তিনি 2022 সালের বসন্তে নেটওয়ার্কের সাথে 10 বছরের, $375 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছিলেন।

Source link

Related posts

বাহুতে চোট কাটিয়ে হুয়ান সোটো ইয়াঙ্কিস লাইনআপে ফিরে আসেন

News Desk

জিম অটো, হল অফ ফেম রাইডার্স সেন্টার যিনি কখনও একটি খেলা মিস করেননি, 86 বছর বয়সে মারা যান

News Desk

রেঞ্জার্সের বিশেষ দলগুলি প্লে অফের সবচেয়ে বড় মুহূর্তগুলি প্রদান করে চলেছে

News Desk

Leave a Comment