স্বাধীনতা কাপ এবং ফেডারেশন কাপ জয় করে আবাহনী ট্রেবল জয়ের অভিযান শুরু করেছিল। টঙ্গীর মাঠে প্রথম ম্যাচে মুক্তিযোদ্ধার বিপক্ষে ১-০ গোলের জয়টি কোনো রকমে তুলে নিয়েছিল। এবার মুন্সীগঞ্জে গিয়ে জয়ের দেখা পায়নি আবাহনী। উল্টো হারের মুখ থেকে বেঁচে এসেছে তারা।

গতকাল মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জের মাঠে প্রিমিয়ার লিগে আবাহনী পুলিশ ১-১ গোলে ড্র হয়েছে। ১-০ গোলে পিছিয়ে ছিল আবাহনী। খেলা শেষ হওয়ার কয়েক মুহূর্তে গোল শোধ করে নিশ্চিত হারতে যাওয়া ম্যাচটা বাঁচিয়ে ঢাকায় ফিরেছে ঐতিহ্যবাহী ক্লাবটি। মাঠে আবাহনী এবং পুলিশের লড়াই চলছিল ঠিকই। কিন্তু গোলের দেখা পাচ্ছিল না কোনো দলই। ৭৭ মিনিটে আচমকা আবাহনীর জালে বল জড়িয়ে দেন পুলিশের ব্রাজিলিয়ান রদ্রিগেজ রোলদাও। খেলার শেষ বাঁশি বাজার অপেক্ষায় পুলিশ। আর আবাহনী তখন জীবন বাজি রেখে গোল শোধের চেষ্টায়। ইনজুরি টাইমে গিয়ে ভাগ্য খোলে। ৯৩ মিনিটে আবাহনীর ব্রাজিলিয়ান ডরিয়েলটন গোমেজ নসিমন্েতর গোলে ম্যাচ বাঁচায়।

চিনেদুর জোড়া গোলে শেখ জামালের দ্বিতীয় জয়

আবাহনী যখন হারের লজ্জায় মাথা নিচু, তখন ঢাকায় টঙ্গীর মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৩-০ গোলে মুক্তিযোদ্ধাকে হারিয়ে পর পর দুই জয় তুলে নিলো প্রিমিয়ার লিগে। শেখ জামাল এখন টেবিল টপার। নাইজেরিয়ার চিনেদু ম্যাথু্য জোড়া গোল করেছেন। চিনেদুর গোলের খেলার ২০ মিনিটে গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিং গোলের সূচনা করেন। আর ৩৭ ও ৫৫ মিনিটে গোল করেন চিনেদু।

আজকের খেলা

রহমতগঞ্জ ও সাইফ স্পোর্টিং ক্লাব। বিকাল ৩টা, মুন্সিগঞ্জ। শেখ রাসেল ক্রীড়া চক্র ও চট্টগ্রাম আবাহনী। বিকাল ৩টা, টঙ্গী।

Source link

Related posts

ভারত যা চায় ক্রিকেটে তাই হয়: আফ্রিদি

News Desk

হামলার আশঙ্কায় ভারত-পাকিস্তান ম্যাচের নিরাপত্তা জোরদার করা হয়েছে

News Desk

পারডু বনাম ইউকনের ব্যাকআপ প্লেয়ার: ফেড ডোনোভান ক্লিংগান জাতীয় চ্যাম্পিয়নশিপে

News Desk

Leave a Comment