free hit counter
২৫ রানে ৪ উইকেট নেন ফাস্ট বোলার তাসকিন আহমে
খেলা

তাসকিনদের বোলিংয়ের প্রশংসায় বাউচার

আবারও বিশ্বকাপ, আবারও দক্ষিণ আফ্রিকা এবং আবারও বৃষ্টি। ম্যাচ পরিত্যক্ত!
হোবার্টে সুপার টুয়েলভের ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হয়েছিল দক্ষিণ আফ্রিকা। বৃষ্টিবিঘ্নিত এ ম্যাচ ৯ ওভারে নামিয়ে আনা হয় এবং জিম্বাবুয়ে আগে ব্যাট করে ৫ উইকেটে ৭৯ রান তোলে। দক্ষিণ আফ্রিকা রান তাড়া করতে নামার পর আবারও বৃষ্টি নামায় নতুন লক্ষ্য দাঁড়ায় ৭ ওভারে ৬৪ রান।

নিয়ম অনুযায়ী, টি-টোয়েন্টি ম্যাচে ফল আনতে দুই দলকে অন্তত ৫ ওভার ব্যাট করতে হবে। কুইন্টন ডি কক ও টেম্বা বাভুমা ৩ ওভারে ৫১ তুলে ফেলায় জয়ের পথেই ছিল দক্ষিণ আফ্রিকা। বেরসিক বৃষ্টি আবারও হানা দেওয়ায় শেষ পর্যন্ত ম্যাচে ফল হয়নি, পয়েন্ট ভাগ করে নেয় দুই দল।

দক্ষিণ আফ্রিকা স্বাভাবিকভাবেই হতাশ। লক্ষ্য এখন তাঁদের পরের ম্যাচ—বৃহস্পতিবার সিডনিতে বাংলাদেশের মুখোমুখি হবে বাভুমার দল। আজ জিম্বাবুয়ের বিপক্ষে পয়েন্ট ভাগের পর সংবাদ সম্মেলনে এ ম্যাচ নিয়ে কথা বলেন দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ মার্ক বাউচার।

সিডনিতে বৃষ্টির আশা করছেন না বাউচার। সুপার টুয়েলভে নিজেদের বাকি সব কটি ম্যাচই জিততে চান তিনি। তবে এই সংস্করণে শক্তিশালী দল ও তুলনামূলক কম শক্তিশালী দলের মধ্যে ব্যবধান কমে আসে এবং নির্দিষ্ট দিনে যে কেউ জিততে পারে বলেই মনে করেন বাউচার।

তাসকিনদের বোলিংয়ের প্রশংসায় বাউচার

দক্ষিণ আফ্রিকার এই কোচ জানান, বাংলাদেশও ঠিক একই হিসাব কষছে, ‘টি-টোয়েন্টি ক্রিকেটে নির্দিষ্ট দিনে এক-দুজন খেলোয়াড় এগিয়ে আসবে এবং তারাই জিতিয়ে দিতে পারে। আমরা বিশ্বাস করি, আমাদের মানসম্পন্ন ব্যাটসম্যান, বোলার আছে, যারা আমাদের ভিন্ন ভিন্ন সুযোগ এনে দেবে। আমি নিশ্চিত বাংলাদেশও এমনটাই ভাবছে এখন।’

Bednet steunen 2023