Image default
বাংলাদেশ

১৪ ঘণ্টা ধরে বিদ্যুৎহীন কেশবপুর

যশোরের কেশবপুর উপজেলায় ১৪ ঘণ্টা ধরে বিদ্যুৎ নেই। এ কারণে বন্ধ হয়ে গেছে ইন্টারনেট-সংযোগও। দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ না থাকায় দুর্ভোগে পড়েছে উপজেলার বাসিন্দারা।

সোমবার সকাল সাড়ে আটটায় হঠাৎ করে উপজেলায় একযোগে বিদ্যুৎ চলে যায়। রাত ১০টায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত বিদ্যুৎ আসেনি।

যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর জোনাল কার্যালয় কেশবপুরের সহকারী মহাব্যবস্থাপক শফিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, যশোর গ্রিড থেকে বিদ্যুৎ সরবরাহ লাইনে ত্রুটি দেখা দেওয়ায় বিদ্যুৎ-সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। ৩৩ কেভি বিদ্যুৎ সঞ্চালন লাইনের কোথায় ত্রুটি দেখা দিয়েছে, তা খুঁজে পাওয়া যাচ্ছে না। এ কারণে এখনো বিদ্যুৎ-সংযোগ চালু করা যায়নি।

রাতের মধ্যে বিদ্যুৎ-সংযোগ চালুর চেষ্টা করা হচ্ছে জানিয়ে শফিকুল ইসলাম বলেন, কেশবপুর-রাজগঞ্জ সড়কে কয়েকটি গাছ ভেঙে পড়েছে। এ ছাড়া সন্ধ্যায় খবর পাওয়া গেছে, যশোর-সাতক্ষীরা সড়কের উপজেলার মাদারতলা এলাকায় বিদ্যুতের দুটি খুঁটি ভেঙে পড়েছে।

১৪ ঘণ্টা ধরে বিদ্যুৎহীন কেশবপুর

উপজেলায় ১১টি ইউনিয়নের অনেকের সঙ্গে কথা হয়েছে এই প্রতিনিধির। তাঁরা বলেন, খুলনা ও সাতক্ষীরা সীমান্তে অবস্থান হওয়ায় কেশবপুর উপজেলায় ঘূর্ণিঝড়ের প্রভাব পড়েছে বেশি। সকাল থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। সঙ্গে ঝোড়ো হাওয়া বয়ে যাচ্ছে। সন্ধ্যার পর থেকে বৃষ্টির সঙ্গে বেড়েছে বাতাসের বেগও। এর মধ্যে সকাল আটটায় হঠাৎ করে উপজেলায় একযোগে বিদ্যুৎ চলে যায়। ১৪ ঘণ্টা হয়ে গেলেও বিদ্যুৎ আসেনি।

Related posts

সরকারি চাকরিতে প্রায় ৪ লাখ পদ খালিই থাকছে

News Desk

‘এখন বাসা ভাড়ার টেনশন নেই, ঈদে খাবো-আনন্দ করবো’

News Desk

ট্রাকচাপায় প্রাণ গেলো যুবকের

News Desk

Leave a Comment