Image default
খেলা

তসলিমা নাসরিনের করা টুইটে ক্ষুব্ধ মঈন আলির বাবা

বাংলাদেশ থেকে ভারতে নির্বাসিত বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন যে কোনো উপায়ে যেন আলোচনায় থাকতে চান। ইসলামবিদ্বেষী মনোভাবে কখন কি বলে ফেলেন, সেই হুঁশও তার থাকে না।

সম্প্রতি ইংলিশ ক্রিকেটার মঈন আলিকে নিয়ে বেঁফাস এক মন্তব্য করে তোপের মুখে পড়েছেন তসলিমা। মঈন আলির শুশ্রুমন্ডিত চেহারা আর অ্যালকোহল জাতীয় পানীয়র প্রচারণায় নিজেকে না জড়ানোর নীতিই যেন গায়ে আগুন ধরিয়ে দিয়েছে তার। হুট করে টুইট করে বসেছেন, ‘মঈন আলি ক্রিকেটে না আসলে, নিশ্চিতই সিরিয়ায় আইএস যোদ্ধা হিসেবে যোগ দিতেন।’

তসলিমার এই টুইটে ইংল্যান্ড ক্রিকেটে রীতিমত তোলপাড়। তোলপাড় চলছে সামাজিক যোগাযোগমাধ্যমেও। এবার এই বিতর্কিত মন্তব্য নিয়ে মুখ খুললেন মঈন আলির বাবা মুনির আলিও। তসলিমার এমন জঘন্য মন্তব্য শুনে মঈন আলির বাবা রীতিমত হতবাক এবং ক্ষুব্ধ। তিনি তবু বাজে ভাষায় আক্রমণ করতে রাজি নন। কখনও দেখা হলে তসলিমাকে মুখের ওপরই জবাব দেবেন জানিয়েছেন তিনি।

বিতর্কিত টুইটের পর রীতিমত তোপের মুখে পড়েন তসলিমা। মঈনের সমর্থনে এগিয়ে এসে তসলিমার প্রতি নিন্দায় সরব হন ইংল্যান্ড ক্রিকেটে তার সতীর্থ জোফরা আর্চার, স্যাম বিলিংস, সাকিব মাহমুদরা। অবস্থা বেগতিক দেখে তসলিমা তার বিতর্কিত টুইটকে ‘সারকাজম’ আখ্যা দেন অর্থাৎ, তিনি বোঝাতে চান মজার ছলে এমন মন্তব্য করেছেন। পরে আবার প্রথম টুইটটি মুছেও দেন তসলিমা।

সূত্র: মানবজমিন, জাগো নিউস ২৪

Related posts

অ্যালেক্স রদ্রিগেজ জটিল উত্তরাধিকার সত্ত্বেও ইয়াঙ্কিসের 13 নম্বর অবসর নিতে চান: ‘একটি স্বপ্ন সত্যি হয়’

News Desk

কোন রসিকতা নেই: চার্জার্সের জিম হারবাঘ ডেনজেল ​​পেরিমনের বয়েল ফেরেল উল্লেখ করেছেন

News Desk

এঞ্জেল রিস, স্কাই-এর সামনে চরম হতাশার মধ্যে একজন মানুষ হিসেবে স্বাধীনতা হাজির

News Desk

Leave a Comment