Image default
খেলা

তসলিমা নাসরিনের করা টুইটে ক্ষুব্ধ মঈন আলির বাবা

বাংলাদেশ থেকে ভারতে নির্বাসিত বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন যে কোনো উপায়ে যেন আলোচনায় থাকতে চান। ইসলামবিদ্বেষী মনোভাবে কখন কি বলে ফেলেন, সেই হুঁশও তার থাকে না।

সম্প্রতি ইংলিশ ক্রিকেটার মঈন আলিকে নিয়ে বেঁফাস এক মন্তব্য করে তোপের মুখে পড়েছেন তসলিমা। মঈন আলির শুশ্রুমন্ডিত চেহারা আর অ্যালকোহল জাতীয় পানীয়র প্রচারণায় নিজেকে না জড়ানোর নীতিই যেন গায়ে আগুন ধরিয়ে দিয়েছে তার। হুট করে টুইট করে বসেছেন, ‘মঈন আলি ক্রিকেটে না আসলে, নিশ্চিতই সিরিয়ায় আইএস যোদ্ধা হিসেবে যোগ দিতেন।’

তসলিমার এই টুইটে ইংল্যান্ড ক্রিকেটে রীতিমত তোলপাড়। তোলপাড় চলছে সামাজিক যোগাযোগমাধ্যমেও। এবার এই বিতর্কিত মন্তব্য নিয়ে মুখ খুললেন মঈন আলির বাবা মুনির আলিও। তসলিমার এমন জঘন্য মন্তব্য শুনে মঈন আলির বাবা রীতিমত হতবাক এবং ক্ষুব্ধ। তিনি তবু বাজে ভাষায় আক্রমণ করতে রাজি নন। কখনও দেখা হলে তসলিমাকে মুখের ওপরই জবাব দেবেন জানিয়েছেন তিনি।

বিতর্কিত টুইটের পর রীতিমত তোপের মুখে পড়েন তসলিমা। মঈনের সমর্থনে এগিয়ে এসে তসলিমার প্রতি নিন্দায় সরব হন ইংল্যান্ড ক্রিকেটে তার সতীর্থ জোফরা আর্চার, স্যাম বিলিংস, সাকিব মাহমুদরা। অবস্থা বেগতিক দেখে তসলিমা তার বিতর্কিত টুইটকে ‘সারকাজম’ আখ্যা দেন অর্থাৎ, তিনি বোঝাতে চান মজার ছলে এমন মন্তব্য করেছেন। পরে আবার প্রথম টুইটটি মুছেও দেন তসলিমা।

সূত্র: মানবজমিন, জাগো নিউস ২৪

Related posts

হালান্ডকে পেলে বার্সায় থাকবেন মেসি, কমাতে রাজি বেতনও

News Desk

প্রথম দিনেই অলআউট দক্ষিণ আফ্রিকা

News Desk

ওয়ারিয়র্স বনাম লেকার্স ভবিষ্যদ্বাণী: NBA মতভেদ, বাছাই, মঙ্গলবারের জন্য সেরা বাজি

News Desk

Leave a Comment