Image default
খেলা

ট্রান্সফার পোর্টাল গুজবের মধ্যে ব্রনি জেমসকে ‘কঠিন’ সিদ্ধান্ত নিতে হয়েছে: লেব্রন

লেব্রন জেমস বাস্কেটবলে তার ছেলে ব্রনির ভবিষ্যত সম্পর্কে আরও কৌতূহল যোগ করেছেন।

ব্রনি তার নতুন মরসুম USC-এর হয়ে খেলে কাটিয়েছে, কিন্তু কলেজ হুপস রিপোর্টার ডিক ওয়েইসের মঙ্গলবার রাতে একটি এক্স পোস্ট ইঙ্গিত দিয়েছে যে এনবিএ কিংবদন্তির ছেলে ট্রান্সফার পোর্টালে প্রবেশ করবে।

মূল প্রতিবেদনটি তখন থেকে মুছে ফেলা হয়েছে এবং প্রত্যাহার করা হয়েছে, ওয়েইস পরে পোস্ট করেছেন যে তারা স্থানান্তর পোর্টালের খবর নিশ্চিত করতে পারেনি তবে এটি “যদি তা হয়ে থাকে তবে তা বোঝা যাবে”।

অরেঞ্জ কাউন্টি রেজিস্টারের একটি রিপোর্টও ইঙ্গিত করেছে যে ব্রনি সম্ভবত ট্রান্সফার পোর্টালে প্রবেশ করার পরিবর্তে এনবিএ ড্রাফ্টের জন্য বেশি প্রস্তুতি নিচ্ছেন।

ব্রনি জেমস এই বছর ইউএসসিতে তার প্রথম মৌসুম খেলেছেন। স্টিফেন আর. সিলভানি-ইউএসএ টুডে স্পোর্টস

রেজিস্টার রিপোর্ট আসার আগে, টরন্টোতে র‌্যাপ্টরদের বিরুদ্ধে লেকার্সের জয়ের পর জেমসকে ব্রনি সম্ভাব্যভাবে পোর্টালে প্রবেশ করার বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল।

লেব্রন জেমস বলেছেন যে তার ছেলে ব্রনির কিছু “কঠিন সিদ্ধান্ত” আসছে এবং তিনি যে সিদ্ধান্তই নিন না কেন পরিবার তাকে সমর্থন করবে। pic.twitter.com/q9uOw9LHOp

— ডেভ ম্যাকমেনামিন (@mcten) 3 এপ্রিল, 2024

“আমি জানি না (প্রতিবেদন) কোথা থেকে এসেছে, তবে দিনের শেষে, ব্রনি তার নিজের মানুষ,” জেমস বলেছিলেন। “তার কিছু কঠিন সিদ্ধান্ত নেওয়ার আছে, এবং যখন সে সেই সিদ্ধান্তগুলি নিতে প্রস্তুত হবে, তখন সে আমাদের সবাইকে জানাবে।” তবে তার পরিবার হিসেবে আমরা তার সবকিছুকে সমর্থন করব।”

এমন জল্পনা রয়েছে যে ব্রনি এই বছরের এনবিএ খসড়ায় প্রবেশ করতে পারে, এবং ক্লাচ স্পোর্টসের সিইও রিচ পল গত মাসে ইএসপিএনকে বলেছিলেন যে লেব্রনের ছেলে খসড়ায় প্রবেশ করবে কিনা সে বিষয়ে যে কোনও সিদ্ধান্ত নির্ভর করবে কোন দলগুলি তার প্রতি আগ্রহী এবং তাকে কোথায় নির্বাচিত করা হবে তার উপর নয়। .

জেমস অতীতে তার অবসরের আগে এনবিএতে ব্রনির সাথে খেলার আগ্রহ প্রকাশ করেছিলেন।

ইউএসসি কোচ অ্যান্ডি এনফিল্ড এসএমইউতে চাকরির জন্য প্রোগ্রাম ছেড়ে যাওয়ার পরে ব্রনির ট্রান্সফার পোর্টালে প্রবেশের রিপোর্ট আসে।

লেব্রন জেমস বলেন, ব্রনির এখনও কিছু আছে "কঠোর" তিনি তার ভবিষ্যত সম্পর্কে সিদ্ধান্ত নেবেন।লেব্রন জেমস বলেছিলেন যে ব্রনির এখনও তার ভবিষ্যত সম্পর্কে কিছু “কঠিন” সিদ্ধান্ত নেওয়ার আছে। গেটি ইমেজ

ট্রোজানরা প্রোগ্রামটির সাথে ব্রনির প্রথম এনসিএএ সিজনে 15-18 এগিয়ে গিয়েছিল।

তিনি 25টি ম্যাচে উপস্থিত ছিলেন, যার মধ্যে ছয়টি শুরু হয়েছিল।

USC-এর গ্রীষ্মকালীন ওয়ার্কআউট করার সময় কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হওয়ার পর লং বিচ স্টেটের বিরুদ্ধে মৌসুমের নবম খেলা পর্যন্ত তিনি ইউএসসিতে অভিষেক করেননি।

প্রতি খেলায় 19.6 মিনিটে তার গড় 4.8 পয়েন্ট এবং 2.8 রিবাউন্ড।



Source link

Related posts

অ্যাশেজ ব্যর্থতায় এবার পদ হারালেন ইংল্যান্ডের কোচ

News Desk

এল ক্ল্যাসিকো: আভিজাত্য, ইতিহাস, ফুটবল শ্রেষ্ঠত্বের রাত

News Desk

কনর ম্যাকগ্রেগর জ্যাক পলের লড়াই ন্যাট ডিয়াজকে বিকৃত পোস্টে ছিঁড়ে ফেলেছেন: ‘গত রাতে এটি খারাপ ছিল’

News Desk

Leave a Comment