Image default
খেলা

প্রাক্তন কলোরাডো খেলোয়াড় রোস্টার ওভারহল করার জন্য ডিওন স্যান্ডার্সের দৃষ্টিভঙ্গি ভেঙে দিয়েছেন

প্রাক্তন কলোরাডো বাফেলোসের নিরাপত্তা জেভিয়ার স্মিথ ডিওন স্যান্ডার্স বোল্ডারে এসে প্রধান কোচের দায়িত্ব নেওয়ার সময় প্রোগ্রামটি ছেড়ে যাওয়ার বিষয়ে কিছু চিন্তাভাবনা ভাগ করেছিলেন।

কার্ল ডোরেলকে বরখাস্ত করার পরে এবং মাইক স্যান্ডার্সকে ধরে না রাখার পরে আশেপাশে থাকা খেলোয়াড়দের স্যান্ডার্স যেভাবে পরিচালনা করেছিলেন তা নিয়ে স্মিথ বিষয়টি নিয়েছিলেন। স্যান্ডার্স জ্যাকসন স্টেট থেকে একটি উচ্চ-প্রোফাইল পদক্ষেপে এসেছিলেন যা ফুটবল প্রোগ্রামে আগ্রহকে পরিবর্তন করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কলোরাডো বিশ্ববিদ্যালয়ের কোচ ডিওন স্যান্ডার্স টেক্সাসের আর্লিংটনের চোক্টো স্টেডিয়ামে 30 মার্চ, 2024-এ বার্মিংহাম স্ট্যালিয়নস এবং আর্লিংটন রেনেগেডসের মধ্যে একটি ইউএফএল খেলার আগে মাঠের লোকজনের সাথে কথা বলছেন। (Getty Images এর মাধ্যমে ক্রিস LeDuc/Ikon Sportswire)

তবে স্মিথ বলেছিলেন যে স্যান্ডার্স যেভাবে জিনিসগুলি পরিচালনা করেছেন তা আরও ভাল হতে পারত।

সোমবার প্রকাশিত একটি গল্পে স্মিথ অ্যাথলেটিককে বলেছেন, “তিনি ছেলেদের আত্মবিশ্বাস এবং আত্মবিশ্বাসকে ধ্বংস করে দিয়েছিলেন।” “তিনি যেভাবে এটি করেছেন, এটি আরও সহানুভূতির সাথে করা যেতে পারে।”

স্মিথ, যিনি 2022 মৌসুমে প্রবেশ করেছিলেন একটি ভাঙ্গা পা থেকে সেরে ওঠার চেষ্টা করে তার নতুন মৌসুমে এবং তারপরে মৌসুমে হ্যামস্ট্রিং ইনজুরি, আউটলেটকে বলেছিলেন যে তিনি স্যান্ডার্সের সাথে একটি বৈঠকে যেতে আশাবাদী, বিশ্বাস করেন কোচ প্রাইম তার তরুণ খেলোয়াড়দের সাথে কাজ করবেন। . সে সময় তিনি একজন লাল শার্ট ফ্রেশম্যান ছিলেন।

তিনি বলেছিলেন যে তাকে নিরাপত্তা আওকি সালাভিয়া অফিসে নিয়ে এসেছিলেন এবং প্রতিরক্ষামূলক সমন্বয়কারী চার্লস কেলি এবং স্যান্ডার্সের কাছ থেকে শুনেছিলেন।

DEION SANDERS-LED-এর ধাক্কায় কলোরাডো ট্রান্সফার পোর্টালে তার শীর্ষ দৌড় হারিয়েছে

ডিওন স্যান্ডার্স এবং শেডুর স্যান্ডার্স

কলোরাডো কোচ ডিওন স্যান্ডার্স কলোরাডো কোয়ার্টারব্যাক শ্যাডার স্যান্ডার্সের (2) সাথে কলোরাডো বাফেলোস এবং নেব্রাস্কা কর্নহাস্কার্সের মধ্যে শনিবার, 9 সেপ্টেম্বর, কলোরাডোর বোল্ডারের ফলসম ফিল্ডে হোম ওপেনারের সময় খেলার মধ্যে কথা বলেছেন। (গেটি ইমেজের মাধ্যমে নিক ট্রে স্মিথ/আইকন স্পোর্টসওয়্যার)

তিনি দ্য অ্যাথলেটিককে বলেছেন যে স্যান্ডার্স তাকে বলেছিলেন যে তিনি “সম্ভবত পোর্টালে যাবেন” এবং তিনি চান না যে “আমি একটি জায়গা পেতে পারি ভেবে একটি বছর নষ্ট করুক।”

“আমি আসলে পাগল বোধ করছিলাম, আমার চোখে জল ছিল। কারণ, ভাই, আপনি এমনকি আমাকে জানার চেষ্টাও করেননি,” স্মিথ যোগ করেছেন।

স্মিথ অবশেষে ইউটিইপিতে স্থানান্তর করতে সক্ষম হন।

স্যান্ডার্স যখন প্রোগ্রামটি গ্রহণ করেছিলেন, বিশেষ করে দলের প্রথম বসন্ত খেলার পরে তখন তিনি খুব সোচ্চার ছিলেন।

“আপনি সবাই জানেন যে আমরা দলের কিছু ছেলেদের থেকে এগিয়ে যাচ্ছি, এবং আমরা এমন কিছু বাচ্চাদের পুনরায় লোড করতে যাচ্ছি যার জন্য আমরা সত্যিই রুট করি,” স্যান্ডার্স বসন্তের খেলার পরে বলেছিলেন, অ্যাথলেটিক অনুসারে। “সুতরাং, এই প্রক্রিয়াটি দ্রুত হতে চলেছে, এটি দ্রুত হতে চলেছে, তবে আমরা এটি সম্পন্ন করতে যাচ্ছি।”

তিনি গত বছর জাতীয় স্বাক্ষর দিবসের পরে “আশা” করার আহ্বান জানান।

2023 সালের সেপ্টেম্বরে ডিওন স্যান্ডার্স

কলোরাডো কোচ ডিওন স্যান্ডার্স শনিবার, 9 সেপ্টেম্বর, 2023 কলোরাডোর বোল্ডারের ফলসম ফিল্ডে কলোরাডো বাফেলোস এবং নেব্রাস্কা কর্নহাস্কার্সের মধ্যে হোম ওপেনারের সময় খেলা দেখছেন। (গেটি ইমেজের মাধ্যমে নিক ট্রে স্মিথ/আইকন স্পোর্টসওয়্যার)

“আমরা শুধু আপনার গড় টম, ডিক এবং হ্যারি নিয়োগ করছি না,” স্যান্ডার্স জাতীয় স্বাক্ষর দিবসে বলেছিলেন। “আমরা এমন কিছু খেলোয়াড়কে নিয়োগ করেছি যারা স্কোরবোর্ডকে আলোকিত করতে পারে এবং রেলিগেশন ঘটতে বাধা দিতে পারে। আমরা আসছি। আমরা এটা নিয়ে সিরিয়াস।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“ঘরে আশা। বাতাসে আশা। শহরে আশা। সমাজে আশা।”

ফক্স নিউজের জো মরগান এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

Brian Baldinger talks 2024 NFL Draft storylines, why Giants should ‘not go after’ J.J. McCarthy

News Desk

আঙুল ভেঙে আইপিএল খেলা নিয়া সংশয় বেন স্টোকসের

News Desk

বাবর রিজওয়ান হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন

News Desk

Leave a Comment