free hit counter
টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই আইপিএল হবে
খেলা

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই আইপিএল হবে

শেষ পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বন্ধ করতে বাধ্য হয়েছে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। জৈব সুরক্ষা বলয় ভেঙে বেশ কয়েকটি দলের ক্রিকেটার ও কর্মকর্তারা করোনা আক্রান্ত হন। এরপর আইপিএল স্থগিত করার ঘোষণা দেয় বিসিসিআই।

বন্ধ হতেই এখন সবার প্রশ্ন, কবে আবারও শুরু হবে এই টুর্নামেন্ট? গত বছর করোনার কারণে স্থগিত হওয়া আইপিএল হয়েছিল সেপ্টেম্বরে, সংযুক্ত আরব আমিরাতে। এবারও বিসিসিআইয়ের তেমনই চিন্তা আছে বলে বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন বোর্ডের এক কর্মকর্তা।

সেপ্টেম্বরে আইপিএল আয়োজন নিয়ে তিনি বলেন, ‘কেন নয়? যদি বিদেশি ক্রিকেটারদের পাওয়া যায়, যদি করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকে, আমরা টি-২০ বিশ্বকাপের আগের উইন্ডো আইপিএলের জন্য ব্যবহার করতেই পারি। এটা তাহলে বিশ্বকাপের প্রস্তুতি টুর্নামেন্টের কাজ করতে পারবে।’

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতেই আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজিত হওয়ার কথা। যদিও ভারতের বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রাখলে এখানে টুর্নামেন্ট নিরাপদে আয়োজন করা নিয়ে সংশয় দেখা দেওয়াই স্বাভাবিক। সেকারণেই বিকল্প হিসেবে সংযুক্ত আরব আমিরাতের পথ খোলা রাখছে বিসিসিআই।

Related posts

বেঙ্গালুরুর বিপক্ষেও উইলিয়ামসনকে নিয়ে শঙ্কা

News Desk

রোহিতের ১২ লাখ রুপি জরিমানা

News Desk

করোনা সংক্রমণের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

News Desk