জেরিট কোল ইয়াঙ্কিস রোটেশনে ফিরে আসার সময় কনুইয়ের আঘাত থেকে পুনর্বাসন সম্পর্কে কথা বলেছেন
খেলা

জেরিট কোল ইয়াঙ্কিস রোটেশনে ফিরে আসার সময় কনুইয়ের আঘাত থেকে পুনর্বাসন সম্পর্কে কথা বলেছেন

গেরিট কোল, সম্প্রচারক?

ঠিক আছে, অন্ততপক্ষে AL Cy Young পুরস্কার বিজয়ী এবং Yankees ace অ্যারিজোনায় মঙ্গলবার রাতের দ্বিতীয়ার্ধের সময় ইয়েস নেটওয়ার্ক সম্প্রচারে যোগ দিয়েছিলেন – এবং আরও গুরুত্বপূর্ণভাবে, তার পুনর্বাসনে একটি আপডেট প্রদান করেছেন৷

কোল বলেছিলেন যে তার কনুইয়ের আঘাত (নিউরাইটিস এবং এডিমা) থেকে তার পুনর্বাসন “মসৃণভাবে” চলছে এবং তার ক্যারিয়ারের প্রথমবারের মতো আহত তালিকায় থাকাকালীন তিনি একটি সারিতে বেশ কয়েকটি ভাল দিন কাটিয়েছেন।

প্রথম বেস ডাগআউট থেকে একটি হেডসেট পরা অবস্থায় কোল বলেন, “আমাদের একটানা অনেক ভালো দিন কেটেছে। “সবকিছু ঠিকঠাক চলছিল, খুব মসৃণভাবে চলছিল। তাই এটা অবশ্যই উৎসাহব্যঞ্জক।”

ডেভিড কন কোলকে জিজ্ঞাসা করেছিলেন যে কীভাবে বেসবল ছুঁড়ে না ফেলে তার বাহু পিছনে তৈরি করবেন।

“আপনি এটিকে বিভিন্ন দুর্বল অবস্থান থেকে তৈরি করেন,” কোল বলেছিলেন। “এবং আপনি প্রতিটি অবস্থানে এটিকে বিশেষভাবে গড়ে তোলেন। আপনি যেহেতু আপনার বাহু পথের নির্দিষ্ট অবস্থানে আছেন এবং আরও অনেক কিছু, আপনি সেই অবস্থানগুলিকে উদ্বেগজনকভাবে এবং কেন্দ্রীভূতভাবে প্রশিক্ষণ দিচ্ছেন। এবং তারপরে আপনি তাদের একটি শক্তির দৃষ্টিকোণ থেকে প্রশিক্ষণ দিচ্ছেন, এবং তারপরে একটি গতিশীল দৃষ্টিকোণ থেকে এবং তারপরে আপনি একটি বাহু (প্লাইমেট্রিক্স) ব্যবহার করে সমস্ত একসাথে ভর করছেন এবং তারপরে বেসবলটি ছুঁড়ে ফেলছেন।

ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে মঙ্গলবারের খেলার আগে, প্রধান কোচ অ্যারন বুন সাংবাদিকদের বলেছিলেন যে কোল একটি নিক্ষেপের প্রোগ্রাম শুরু করতে চলেছেন।

তবে এর তারিখ এখনও স্পষ্ট নয়।

“আমি জানি এটি সেই দিকেই এগিয়ে যাচ্ছে,” বুন বলেছেন। “এখন পর্যন্ত সবকিছু ঠিকঠাক চলছে বলে মনে হচ্ছে।”

গেরিট কোল তার কনুই পুনর্বাসনে একটি ইতিবাচক আপডেট পেয়েছেন। ট্রয় তাওরমিনা – ইউএসএ টুডে স্পোর্টস

কোল টিম এবং অ্যান্টনি ভলপের হট স্টার্ট সহ অন্যান্য অনেক বিষয়ে কথা বলেছেন।

শর্টস্টপ, যারা সোমবার 4-এর জন্য-4 গিয়েছিল, মঙ্গলবার দ্বিতীয় ইনিংসে ওয়াক-অফ একক দিয়ে শুরু করেছিল।

“এই বাচ্চাটি আগুনে জ্বলছে,” কোল বলেছিলেন, ভলপের একটি “ফ্ল্যাট ট্র্যাজেক্টোরি” রয়েছে এবং এটি একটি দুর্দান্ত বৃদ্ধির মানসিকতার একজন খেলোয়াড়।

ইয়াঙ্কিজ গ্রেট পল ও'নিল প্রিগেম ওয়ার্মআপের সময় নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের গেরিট কোল #45 এর সাথে কথা বলেছেন।পল ও’নিল ডায়মন্ডব্যাকের কাছে ইয়াঙ্কিসের পরাজয়ের আগে গেরিট কোলের সাথে কথা বলেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

কোল যোগ করেছেন যে ইয়াঙ্কিসের 5-0 সূচনা দল এবং ফ্যান বেস উভয়ের জন্যই “অনেক অর্থ”, তবে তিনি স্বীকার করেছেন যে অস্বস্তিকর অ্যাস্ট্রোসের বিরুদ্ধে কিছু খেলা যে কোনও উপায়ে যেতে পারে, তবে কিছু হলে তিনি অভিযোগ করবেন না। ভাগ্য ব্রঙ্কস বোম্বারদের পথে ফিরে আসে।

যখন প্লে-বাই-প্লে ম্যান মাইকেল কে কোলকে জিজ্ঞাসা করেছিলেন যে ইয়াঙ্কিজের হয়ে খেলছেন – যে দলটির জন্য কলসি বড় হয়েছে – একটি স্বপ্নের মতো বেঁচে আছে, তিনি ইতিবাচক উত্তর দিয়েছিলেন।

কোল বলেন, “এই ইউনিফর্মটি পরা, শহরের সাথে যুক্ত হওয়া, শহরটিকে বাড়িতে ডাকা এবং ইয়াঙ্কি ব্র্যান্ড এবং আপনার আগে আসা মহান ইয়াঙ্কি খেলোয়াড়দের প্রতিনিধিত্ব করা খুবই বিশেষ ব্যাপার।” “এটি অনন্য।”

– গ্রেগ জয়েস এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

Source link

Related posts

জুয়ান সোটো: মেরিনার্সের বিরুদ্ধে চার-গেমের ড্রাইভে প্যাড্রেস “মাত্র হাল ছেড়ে দিয়েছে”

News Desk

টোকিও অলিম্পিকে ব্রাজিলের ম্যাচসহ আজ যা দেখবেন

News Desk

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ত্রাণ পাঠালেন রোনালদো 

News Desk

Leave a Comment