শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ শেষ করে গতকাল (মঙ্গলবার) দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তাদের সঙ্গে টিম ম্যানেজমেন্ট ও সাপোর্ট স্টাফের সবাই আসলেও সফরসঙ্গী হননি পেস বোলিং কোচ ওটিস গিবসন, ফিজিও জুলিয়ান ক্যালফেতো ও ট্রেনার ট্রেভর নিক লি। ঘরের মাঠে আসন্ন শ্রীলঙ্কা সফরের আগে বাকি দুজন দলের সঙ্গে যোগ দিলেও আসবেন না গিবসন।

গিবসনের ছুটির বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। ঢাকা পোস্টকে আকরাম জানান, ‘গিবসন আমাদের কাছে ছুটির আবেদন করেছিল। আমরা তার ছুটি মঞ্জুর করেছি।

পারিবারিক কারণে শ্রীলঙ্কা থেকে সোজা ইংল্যান্ডে গেছেন গিবসন। চলতি মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজ রয়েছে, এ সময় দলের সঙ্গে থাকবেন না টাইগারদের পেস বোলিং কোচ।

জানা গেছে আগামী মাসে অর্থাৎ জুনে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফর করবে বাংলাদেশ দল। সেখানে তামিম ইকবালরা লড়বেন দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টিতে। করোনাভাইরাসের কারণে এই সিরিজ স্থগিত বা বাতিল না হলে সরাসরি জিম্বাবুয়েতে দলের সঙ্গে যোগ দিবেন গিবসন।

তবে গিবসন লম্বা ছুটি পেলেও শ্রীলঙ্কা সিরিজেই আগেই ছুটি কাটিয়ে বাংলাদেশে ফিরে আসবেন ফিজিও জুলিয়ান ক্যালফেতো ও ট্রেনার ট্রেভর নিক লি। ছুটির আবেদন জানিয়েছিলেন হেড কোচ রাসেল ডমিঙ্গোও। দীর্ঘ কোয়ারেন্টাইন জটিলতার কথা চিন্তা করে দক্ষিণ আফ্রিকায় না গিয়ে বাংলাদেশে ফিরেছেন তিনি।

Related posts

ফ্রি ফায়ার রিডিম কোড ফ্রি |Free Fire Redeem Code Free 2021

News Desk

লিবার্টি ইতিমধ্যেই ‘ডোপ বানি’ অ্যাঞ্জেল রিস দ্বারা প্রভাবিত হয়েছে: ‘সে একজন কাজের ঘোড়া’

News Desk

জিততে না পারলেও পয়েন্ট টেবিলের চারে উঠে এলো বার্সা

News Desk

Leave a Comment