free hit counter
চ্যাম্পিয়ন্স লিগে যেতে না পারায় বেতন কমছে রোনালদোদের
খেলা

চ্যাম্পিয়ন্স লিগে যেতে না পারায় বেতন কমছে রোনালদোদের

একের পর এক হতাশা সঙ্গী হওয়ায় ২০২১-২২ মৌসুমটা হয়ত ভুলেই যেতে চাইবে ম্যানচেস্টার ইউনাইটেড ও ক্লাবটির সমর্থকরা। চরম ব্যর্থতার একটি মৌসুম পার করা ইংলিশ ক্লাবটি আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা পেতেও ব্যর্থ হয়েছে। ফলশ্রুতিতে আগামী মৌসুমে ক্লাবের সব খেলোয়াড়দের বেতন ২৫% কমিয়ে দিতে যাচ্ছে রেড ডেভিলরা।

ইংরেজি দৈনিক ডেইলি মেইলের বরাত দিয়ে করা এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে স্প্যানিশ দৈনিক মার্কা।

ম্যানচেস্টার ইউনাইটেড যে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিতে পারবে না, সেটি বোঝা গিয়েছিল আরও আগেই। শনিবার (৭ মে) প্রিমিয়ার লিগে ব্রাইটনের কাছে ০-৪ গোলের শোচনীয় পরাজয়ে সেটি পাকাপাকিভাবে নিশ্চিত হয়।

চ্যাম্পিয়ন্স লিগে যেতে না পারায় বেতন কমছে রোনালদোদের

শুধু চ্যাম্পিয়ন্স লিগেই না, রেড ডেভিলরা আগামী মৌসুমে ইউরোপা লিগে জয়গা করে নিতে পারবে কি-না তা নিয়েও অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে। ৩৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে ম্যান ইউনাইটেড রয়েছে পয়েন্ট টেবিলের ছয়ে। এক ম্যাচ কম খেলে ৫৫ পয়েন্ট নিয়ে ওয়েস্টহ্যাম রয়েছে তাদের পরেই। ম্যানচেস্টারের ক্লাবটি বাকি ম্যাচ জিতলে এবং হ্যামার্সরা নিজেদের পরবর্তী দুই ম্যাচে জয় পেলে ওয়েস্টহ্যামই ষষ্ঠ এবং ম্যানইউ সপ্তম স্থানে থেকে মৌসুম শেষ করবে।

নিয়ম অনুযায়ী, ইংলিশ লিগের প্রিমিয়ার প্রথম চার দল আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে, পঞ্চম ও ষষ্ঠ দল ইউরোপা লিগে আর সপ্তম দল কনফারেন্স লিগে খেলবে।

আগামী মৌসুমে প্রথম সারির ইউরোপীয় প্রতিযোগিতা চ্যাম্পিয়ন্স লিগে অংশ না নিতে পারার বিষয়টি নিশ্চিত হওয়ার পর ক্লাবের সব খেলোয়াড়দের বেতন এক চতুর্থাংশ কমে যাবে। যেমন- মৌসুমে ক্লাবের হয়ে সর্বোচ্চ ২৪ গোল করা ক্রিস্টিয়ানো রোনালদো বর্তমানে প্রতি সপ্তাহে ৩ লাখ ৭৮ হাজার পাউন্ড আয় করেন। সামনের মৌসুমে সেটি হবে ২ লাখ ৮৮ হাজার পাউন্ড। দলের গোলরক্ষক  ডেভিড ডি হেয়ার বেতন ৩ লাখ ৭৫ হাজার পাউন্ড থেকে কমে দাঁড়াবে ২ লাখ ৮১ হাজার পাউন্ডে।

Related posts

রোনালদোর গোল ছাড়াই জিতল জুভেন্তাস

News Desk

অলিম্পিক ফুটবলে ব্রাজিল টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন

News Desk

দুর্দান্ত প্রত্যাবর্তনেও দলে জায়গা হারাবেন রোনালদো!

News Desk