free hit counter
চাচাতো বোনকে বিয়ে করছেন বাবর আজম
খেলা

চাচাতো বোনকে বিয়ে করছেন বাবর আজম

পাত্রী ঠিকঠাক। এবার বিয়ের সানাই বাজতে যাচ্ছে আরেক পাকিস্তানি ক্রিকেটারের। করোনার সংক্রমণ কিছুটা কমলেই আগামী বছরের শুরুতে বিয়ে করবেন বাবর আজম। তার আগে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে প্রস্তুত হচ্ছেন পাকিস্তান অধিনায়ক।

বিয়ের পাত্রী অবশ্য তার অপরিচিত কেউ নয়। দীর্ঘদিনের জানাশোনা। বাবর বিয়ে করতে চলেছেন তারই চাচাতো বোনকে। দুই পরিবারের সম্মতি মিলেছে। এবার শুধু দুই হাত এক করে দেওয়ার পালা।

অবশ্য মাঠের বাইরে বাবরের সময়টা যে খুব ভালো কেটেছে তা কিন্তু নয়। তার বিরুদ্ধে যৌন নির্যাতন ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কের অভিযোগ তুলেছিলেন এক পাকিস্তানি তরুণী। সাংবাদিকদের ডেকে সেই তরুণী জানিয়েছিলেন, পাকিস্তান অধিনায়ক তাকে বাড়ি থেকে নিয়ে গিয়েছিলেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে। এরপর তার সঙ্গে সম্পর্কটা আরও ঘনিষ্ট হয়। এমন কী তিনি সন্তান সম্ভবাও নাকি হয়ে পড়েছিলেন বলে গুরুতর অভিযোগ করেন সেই তরুণী।

বাবরের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন সেই তরুণী। লাহোরের এক আদালত পাকিস্তান অধিনায়কের বিরুদ্ধে মামলা রুজু করার নির্দেশও দেয়। যদিও মামলা তুলে নেওয়ার জন্য বাবর ওই তরুণীকে হুমকি দিচ্ছেন খবর আছে।

ঠিক এমনই যখন অবস্থা তখন-তাকে বিয়ে করার পরামর্শ দেন তার সতীর্থ আজহার আলি। সামাজিক যোগাযোগমাধ্যমে- এক ভক্ত জানতে চান- বাবরকে কী তিনি কোনও পরামর্শ দিতে চাইবেন? জবাবে আজহার বলেন, ‘এবার বিয়ে করে নে।’ সতীর্থের কথা শুনে এবার বিয়ের জন্য প্রস্তুত হচ্ছেন বাবর।

Related posts

পাত্রী খুঁজতে গিয়ে বিপাকে পাকিস্তানের সবচেয়ে লম্বা ক্রিকেটার

News Desk

মালিকের মন্তব্যের জবাব দিলেন বাবর

News Desk

বাবরের মতো ধারাবাহিক কাউকে আগে কখনও দেখেননি ইনজামাম

News Desk