Image default
বিনোদন

প্রেমিকের সঙ্গে আমির খানের মেয়ের ভিডিও ভাইরাল

গত বছর নভেম্বর থেকেই ইরা-নূপূরের প্রেম নিয়ে গুঞ্জন জারি ছিল বলিউডে। চলতি বছরে ফেব্রুয়ারি মাস নাগাদ ফিটনেস কোচ নুপূর শিখরের সঙ্গে নিজের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন ‘আমির কন্যা’ ইরা খান। এরপর থেকে প্রায়শই প্রেমিকের সঙ্গে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের নানা ঘনিষ্ঠ ছবি আপলোড করছেন ইরা।

সম্প্রতি ফের একবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেই ভিডিওতে তার এবং নূপূরের নানান মিষ্টি মুহূর্তের ছবি ধরা রয়েছে। ঘনিষ্ঠ মুহূর্ত থেকে শুরু করে শরীরচর্চা, আবার কখনও বা দূরে কোনও নির্জন প্রান্তরে শুধুমাত্র তাদের ‘কোয়ালিটি টাইম’ কাটানোর সব মুহূর্ত ধরা পড়েছে সেই ভিডিওতে।

এই জুটির নিজেদের বন্ধুবান্ধবরা যেমন জায়গা পেয়েছেন এই বিভিন্ন ছবির মোন্তাজে, তেমন রয়েছে নুপূর-ইরার ক্যান্ডেল লাইট ডিনারের মুহূর্তরাও। প্রেমিককে তার জীবনের অন্যতম ভরসার জায়গা উল্লেখ করতেও ভোলেননি তিনি এই ভিডিওর ক্যাপশনে।

প্রসঙ্গত, ইরা-নুপূরের ‘কাপল গোলস’-এ মুগ্ধ নেটদুনিয়া। নুপূরের প্রতি তার অগাধ ভরসার কথা এর আগেও সোশ্যাল মিডিয়ায় একাধিকবার বলেছেন ২৩ বছরে পা রাখা ইরা খান। কীভাবে নুপূরের সঙ্গ ধীরে ধীরে তাকে বদলিয়েছে, নিজের প্রতি হারানো বিশ্বাস ফিরিয়ে এনেছে সে কথাও জানিয়েছেন আমিরকন্যা। সোশ্যাল মিডিয়ায় দেয়ালে মজা করে প্রেমিককে নানান মজার নামে ডাকার পাশাপাশি ‘স্বপ্নের পুরুষ’ লিখতেও পিছপা হননি ইরা।

Related posts

অবশেষে সুজয়ের সিনেমায় অভিনয় করবেন শহিদ কাপুর

News Desk

প্রতি সিনেমায় ৩২ কোটি রুপি পারিশ্রমিক নেন আল্লু অর্জুন

News Desk

রংপুর থেকে ‘ম্যাজিক কার্ড’ পেলেন সুরভী ও শরিফা

News Desk

Leave a Comment