free hit counter
চক্রান্তের মাধ্যমে সাকিবকে খলনায়ক বানানো হচ্ছে!
খেলা

চক্রান্তের মাধ্যমে সাকিবকে খলনায়ক বানানো হচ্ছে!

বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে গণমাধ্যমের শিরোনাম সাকিব আল হাসান। ইদানিং মাঠের পারফরম্যান্সের চেয়ে মাঠের বাইরের বিভিন্ন বিষয়ে নানা বিতর্কের মুখে পড়েছেন তিনি। এই যেমন আবাহনী মোহামেডানের মধ্যকার ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট হয়ে স্ট্যাম্পে লাথি মারা কিংবা উপড়ে ফেলাসহ অখেলোয়াড়সুলভ আচরণ করতে দেখা যায় টাইগার অলরাউন্ডারকে। তবে বিষয়গুলোকে চক্রান্ত হিসেবে মনে করছেন তারই স্ত্রী উম্মে আহমেদ শিশির।

শুক্রবার মধ্যরাতে নিজের ফেসবুকে সাকিবের আজকের ঘটনা নিয়ে একটি পোস্ট করেন শিশির। সেখানে তিনি লিখেছেন, ‘আমি এই ঘটনাটিকে ততটা উপভোগ করছি যতটা মিডিয়া করেছে, অবশেষে টিভিতে কিছু খবর এলো! মানুষের সমর্থন দেখে দারুণ লাগছে যারা আজকের ঘটনার সুস্পষ্ট চিত্র দেখতে পেরেছেন কেউ না কেউ এই সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে দাঁড়ানোর সাহস করেছে।’

শিশির আরও লিখেছেন, ‘তবে দুঃখের বিষয় হলো মিডিয়া শুধুমাত্র তার রাগ দেখানোটাই তুলে ধরছে, যেখানে আসল ঘটনা ধামাচাপা পড়ে যাচ্ছে। মূল বিষয়টি হল আম্পায়ারদের চলমান চোখ ধাঁধানো সিদ্ধান্তগুললো! শিরোনামগুলো সত্যিই দুঃখজনক। আমার কাছে মনে হচ্ছে এটি তার বিরুদ্ধে একটি চক্রান্ত, যা তাকে সব পরিস্থিতিতে খলনায়ক হিসাবে দেখানো হচ্ছে। আপনি যদি ক্রিকেট প্রেমী হন তবে আপনার এসব কার্যক্রম থেকে সাবধান!’

মূলত ঘটনার সূত্রপাত আবাহনীর ব্যাটিংয়ের পঞ্চম ওভারে। মুশফিকের বিপরীতে বল করতে আসেন সাকিব। তিন উইকেট হারিয়ে খাদে পড়া আবাহনীর ভরসা মুশফিক আর মোহামেডানের প্রয়োজন এই উইকেটটি। প্রথম বলে কোনো রান নিতে দেননি সাকিব। তবে তার পরের দুই বলে এক ছয় ও এক চারে দশ রান তুলে নেন মুশফিক। পরের দুই বলেও কোনো রান হয়নি।

ওভারের পঞ্চম বল স্ট্যাম্প বরাবর মুশফিকের পায়ে আঘাত করে, এতে লেগ বিফোরের আবেদন করেন সাকিব আল হাসান। তাতে সাড়া দেননি আম্পায়ার ইমরান পারভেজ রিপন। এতে রাগ ও ক্ষোভে স্ট্যাম্পে লাথি মারেন সাকিব। তাতে স্ট্যাম্প মাটিতে পড়ে যায়। পরের ওভারে বৃষ্টির কারণে শুভাগতকে শেষ বল করতে না দেওয়ায় আবারও ক্ষোভ প্রকাশ করেন আবারও স্ট্যাম্প তুলে আছাড় দেন সাকিব।

Related posts

দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতলো নিগার সুলতানারা

News Desk

ক্যান্ডির পথে বাংলাদেশ, কেমন হবে চূড়ান্ত স্কোয়াড?

News Desk

শঙ্কামুক্ত মুস্তাফিজ, জিম্বাবুয়ে সফরেও অনিশ্চিত লিটন

News Desk