free hit counter
কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে বাংলাদেশ
খেলা

কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে বাংলাদেশ

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচের সিরিজ খেলতে গত সোমবার শ্রীলঙ্কায় গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বিকেল সাড়ে তিনটায় কলম্বো পৌঁছানোর পর, বাংলাদেশ দলের বহরকে নিয়ে যাওয়া হয় নিগোম্বোতে। যেখানে তিনদিনের বাধ্যতামূলক রুম কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে সবাইকে।

রুম কোয়ারেন্টাইনের সময়ে করা সকল পরীক্ষায় করোনা নেগেটিভ আসায় আজ (বৃহস্পতিবার) থেকে সীমিত পরিসরের অনুশীলন শুরু করতে পেরেছে বাংলাদেশ দল। স্থানীয় সময় সকাল পৌনে ৯টায় (বাংলাদেশ সময় সোয়া ১০টা) টিম হোটেল থেকে ২০ মিনিট দূরত্বের মাঠে অনুশীলন করতে গেছেন মুমিনুল হক, মুশফিকুর রহীমরা।

নিগোম্বোতে টিম বাংলাদেশ এখন আছে জেট ইয়াং বিচ হোটেলে। যেটা একদম সাগরের কোলঘেঁষে। দুইদিন সীমিত পরিসরের অনুশীলনের পর ১৭-১৮ এপ্রিল হবে নিজেদের মধ্যকার দুইদিনের প্রস্তুতি ম্যাচ। এই ম্যাচে সবার অবস্থা পর্যালোচনা করে ঘোষণা দেয়া হবে টেস্ট সিরিজের মূল স্কোয়াড।

পরে ১৯ ও ২০ এপ্রিল থাকছে দুই দিন অনুশীলনের সুযোগ। অনুশীলন শেষে ২১ এপ্রিল থেকে শুরু হবে মূল সিরিজের লড়াই। পরে দ্বিতীয় ম্যাচ হবে ২৯ এপ্রিল থেকে। দুইটি ম্যাচই হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে। সিরিজ শেষে ৪ মে দেশে ফিরে আসবে বাংলাদেশ দল।

Related posts

আপাতত সংশয় নেই শ্রীলঙ্কা সিরিজ নিয়ে

News Desk

মোহামেডানের দুঃখ প্রকাশ, সতর্ক করলো সিসিডিএম

News Desk

১০৭ রানে পিছিয়ে থেকে আবার ব্যাটিংয়ে বাংলাদেশ

News Desk