Image default
খেলা

কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে বাংলাদেশ

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচের সিরিজ খেলতে গত সোমবার শ্রীলঙ্কায় গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বিকেল সাড়ে তিনটায় কলম্বো পৌঁছানোর পর, বাংলাদেশ দলের বহরকে নিয়ে যাওয়া হয় নিগোম্বোতে। যেখানে তিনদিনের বাধ্যতামূলক রুম কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে সবাইকে।

রুম কোয়ারেন্টাইনের সময়ে করা সকল পরীক্ষায় করোনা নেগেটিভ আসায় আজ (বৃহস্পতিবার) থেকে সীমিত পরিসরের অনুশীলন শুরু করতে পেরেছে বাংলাদেশ দল। স্থানীয় সময় সকাল পৌনে ৯টায় (বাংলাদেশ সময় সোয়া ১০টা) টিম হোটেল থেকে ২০ মিনিট দূরত্বের মাঠে অনুশীলন করতে গেছেন মুমিনুল হক, মুশফিকুর রহীমরা।

নিগোম্বোতে টিম বাংলাদেশ এখন আছে জেট ইয়াং বিচ হোটেলে। যেটা একদম সাগরের কোলঘেঁষে। দুইদিন সীমিত পরিসরের অনুশীলনের পর ১৭-১৮ এপ্রিল হবে নিজেদের মধ্যকার দুইদিনের প্রস্তুতি ম্যাচ। এই ম্যাচে সবার অবস্থা পর্যালোচনা করে ঘোষণা দেয়া হবে টেস্ট সিরিজের মূল স্কোয়াড।

পরে ১৯ ও ২০ এপ্রিল থাকছে দুই দিন অনুশীলনের সুযোগ। অনুশীলন শেষে ২১ এপ্রিল থেকে শুরু হবে মূল সিরিজের লড়াই। পরে দ্বিতীয় ম্যাচ হবে ২৯ এপ্রিল থেকে। দুইটি ম্যাচই হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে। সিরিজ শেষে ৪ মে দেশে ফিরে আসবে বাংলাদেশ দল।

Related posts

আইসিইউতে ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি পেলে

News Desk

ডেরেক কার রেইডার ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন: ‘তারা আমার সেরাটা পায়নি’

News Desk

কখনো ভাবতে পারিনি বার্সাকে বিদায় বলতে হবে

News Desk

Leave a Comment