Image default
খেলা

করোনয় আক্রান্ত MI-এর উইকেটকিপারদের পরামর্শদাতা কিরণ মোরে

মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি উদ্বেগজনক। কঠিন পরিস্থিতির মাঝেই অবশ্য আরও একবার আইপিএল শুরু হবে। ২০২০ আইপিএল-র সময়ও করোনার দাপট ছিল। আর এবারও আইপিএল শুরুর আগে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। যদিও বিসিসআই-এর তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে, আইপিএল হবে। তবে এবারও দর্শকদের স্টেডিয়ামে বসে খেলা দেখার সুযোগ থাকবে না। ৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএল। তার আগে এবার মুম্বই ইন্ডিয়ান্সের ঘরেও ঢুকে পড়ল করোনা। রোহিত শর্মার দলের ট্যালেন্ট স্কাউট ও উইকেটকিপিং পরামর্শদাতা কিরণ মোরের করোনা রিপোর্ট পজিটিভ হয়েছে। তিনি আপাতত আইসোলেশনে রয়েছেন। মুম্বই ফ্র্যা়ঞ্চাইজির তরফে জানানো হয়েছে, কিরণ মোরে সবরকম স্বাস্থ্যবিধি মেনে চলছেন। রিপোর্ট পজিটিভ হওয়ার পর থেকেই তিনি আইসোলেশনে রয়েছেন।

এর আগেও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ওপেনার দেবদত্ত পড্ডিকেল শিবিরে আসার আগেই করোনা পজিটিভ হন। তার আগে দিল্লি শিবিরের অক্ষর প্যাটেল ও কেকেআর-এর নীতিশ রানাও করোনা পজিটিভ হয়েছিলেন। তিনি অবশ্য এখন পুরোপুরি সুস্থ এবং দলের সঙ্গে অনুশীলনেও যোগ দিয়েছেন। টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে পজিটিভ চিন্তাভাবনা করছে ভারতীয় ক্রিকেট বোর্ড। দেশে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। সব থেকে বেশি সংক্রমণের হার মহারাষ্ট্রে। মঙ্গলবারই ওয়াংখেড়ের দুজন মাঠকর্মী ও একজন কাঠমিস্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। দিনকয়েক আগেও মুম্বই ক্রিকেট সংস্থার সঙ্গে যুক্ত দশজন সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন।

আইপিএলের উদ্বোধনী ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই খেলবে বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধে। তার আগে কিরণ মোরের মতো পরামর্শদাতার করোনা সংক্রমিত হওয়ার খবর মুম্বইয়ের জন্য অবশ্যই বড় ধাক্কা। এবার আইপিএলের সব ম্যাচ হবে ছটি জায়গায়। মুম্বইতে ১০টি ম্যাচ হওয়ার কথা। কিন্তু মুম্বইতে করোনা পরিস্থিতি বেগতিক, তাই ম্যাচের ভবিষ্যত্ নিয়ে প্রশ্ন থাকছে।

Related posts

ওয়েস্ট ভার্জিনিয়ায় মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের অন্তর্ভুক্তির প্রতিবাদ করার পরে ট্র্যাক রেসে অংশ নেওয়া নিষিদ্ধ করা হয়েছে

News Desk

আগামী মৌসুমে পিএসজিতে শাসনের বার্তা কি দিয়েই দিলেন মেসি

News Desk

ডেভ পোর্টনয় পিজিএ চ্যাম্পিয়নশিপে ‘ট্র্যাশ’ গ্রেপ্তারের পরে স্কটি শেফলারের উপর $50,000 বাজি ধরেছেন

News Desk

Leave a Comment