free hit counter
এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাইয়ে আনা হয়েছে মাইক হাসি ও বালাজিকে
খেলা

এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাইয়ে আনা হয়েছে মাইক হাসি ও বালাজিকে

করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছিল দিল্লিতে থাকাকালীন সময়েই। সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটার মাইক হাসিকে এবার সে অবস্থাতেই নিয়ে আসা হয়েছে চেন্নাইয়ে, এয়ার অ্যাম্বুলেন্সে করে। চেন্নাই সুপার কিংসের আরেক স্টাফ লক্ষ্মীপতি বালাজিও এ উপায়েই ফিরেছেন চেন্নাইতে। আর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি রাঁচির উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন সবার ব্যবস্থা করে দেওয়ার পর।

হাসি ও বালাজি করোনায় আক্রান্ত হলেও দিল্লি থেকে চেন্নাইতে নিয়ে আসা হচ্ছে। কারণ হিসেবে চেন্নাইয়ের এক কর্মকর্তা স্থানীয় সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘চেন্নাইয়ে আমাদের চেনাশোনা বেশি। হাসি ও বালাজিকে তাই সেখানে নিয়ে যাওয়া হচ্ছে। তাদের জন্য সব ধরনের ব্যবস্থা তৈরি করে রাখা হয়েছে।’ তবে দু’জনের কারো শরীরেই এখন পর্যন্ত উপসর্গ দেখা যায়নি বলে জানিয়েছেন সেই কর্মকর্তা।

ধোনির বাড়ি ফেরার সম্পর্কে তিনি বলেন, ‘ব্যক্তিগত বিমানে করে ধোনি আজকেই বাড়ি ফিরে যাচ্ছেন। রাঁচিতে ধোনিকে নামিয়ে দেবে সেটি, এরপর চলে যাবে হায়দরাবাদ। সব সদস্য বাড়ি ফিরলে তবেই বাড়ি যাবে বলে জানিয়ে দিয়েছিল।”

সব বিদেশি ক্রিকেটারের জন্যই অবশ্য ব্যক্তিগত বিমানের আয়োজন করে রাখা হয়েছে। চেন্নাইয়ের সে কর্মকর্তা জানিয়েছেন, এ নিয়ে কাউকেই ভারতে অপেক্ষায় রাখা হচ্ছে না বলে জানিয়েছেন ওই চেন্নাই কর্তা। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর কোনও ক্রিকেটারকেই রাখা হচ্ছে না। ক্রিকেটারদের সুরক্ষা সবার আগে বলেই জানিয়েছেন সে কর্মকর্তা।

Related posts

কবরী দাদি হয়েছেন মৃত্যুর কয়েক ঘণ্টা পর

News Desk

স্বীকার করল বিএনপি, খালেদা জিয়া করোনা পজিটিভ

News Desk

মেহেরপুরে করোনায় ৬ জনের মৃত্যু

News Desk