Image default
খেলা

একজন অ্যারেনা ফুটবল খেলোয়াড় এক হাতের মূর্খ অঙ্গভঙ্গি করে এবং কোচ, সতীর্থ এবং সতীর্থদের মাথা খামড়াচ্ছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এনএফএল অফ-সিজনে হতে পারে, তবে অনেক সকার লিগ পুরোদমে চলছে, মেজর ইনডোর ফুটবল লীগ সহ যেখানে ম্যাসাচুসেটস পাইরেটসের একজন সদস্য সপ্তাহান্তে একটি হাস্যকর ক্যাচ করেছিলেন।

Buccaneers গত শুক্রবার Sioux Falls Storm 49-41 কে পরাজিত করে, এবং ব্যাপক রিসিভার টমাস ওয়েন্সের একটি অবিশ্বাস্য প্রচেষ্টা ম্যাসাচুসেটসকে মৌসুমের তৃতীয় জয় নিশ্চিত করতে সাহায্য করেছিল।

কোয়ার্টারব্যাক আলে বেনিফিল্ড প্রথম কোয়ার্টারে বল পাস করতে ফিরে যান এবং শেষ জোন থেকে ডান উইঙ্গারের কাছে বল তুলে দেন। সেখানেই ওয়েনস তার চারপাশে মোড়ানো সিওক্স ফলস ডিফেন্ডারকে নিয়ে যাচ্ছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ম্যাসাচুসেটস পাইরেটসের টমাস ওয়েনস মাথায় আঘাত পেয়েছেন (ম্যাসাচুসেটসের জলদস্যু)

কিন্তু ওয়েন্সের কাছে এটা কোন ব্যাপারই না, যিনি শুধু একটি বাহু দিয়ে ওভারে পৌঁছেছিলেন এবং বলটি ফুটবল মাঠের চারপাশে প্যাডে আঘাত করার সাথে সাথে ক্যাচ করেছিলেন।

স্কোর 14-9 করার পর তার কোচ এবং সতীর্থরা তাদের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না।

এনএফএল গ্রেট কার্ট ওয়ার্নার ইউনাইটেড ফুটবল লিগের গুরুত্ব সম্পর্কে কথা বলেছেন

“আমি আমার দিনে প্রচুর ক্যাচ দেখেছি, এবং এটি আমার দেখা সেরা ক্যাচগুলির জন্য শীর্ষ 10 তে রয়েছে,” আক্রমণাত্মক সমন্বয়কারী এবং ওয়াইড রিসিভার কোচ বোনস প্যাগন্টি বলেছেন, বুকানিয়ারস প্রেস রিলিজের মাধ্যমে।

“শেষ মুহুর্তে, আমি বাতাসে বলটি দেখেছিলাম… বলের উচ্চ-পয়েন্ট সুবিধা পাওয়ার জন্য ডিফেন্ডার লাফ দেওয়ার আগে আমি লাফ দেওয়ার চেষ্টা করেছিলাম, এবং আপনি জানেন যখন আমি উপরে গিয়েছিলাম এবং যত তাড়াতাড়ি আমি এটিকে ধরেছিলাম। পেয়েছিলাম,” ওয়েনস বলেছিল খেলার পর, যেহেতু তার তিনটি ক্যাচ ছিল 30 গজ দূরত্বে এবং আরেকটি টাচডাউন। “এটি মূলত একটি বলগেম ছিল, এভাবেই চলেছিল…এবং সেখান থেকে, এটি পরে একটি উদযাপন ছিল কারণ আমি আমার দলকে সাহায্য করেছি।”

নাটকটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, এবং ইএসপিএন স্পোর্টসেন্টারের ক্লাসিক “শীর্ষ 10টি নাটক” তালিকায় শেষ হয়েছে, যেখানে এটি দিনের জন্য তালিকায় 1 নম্বরে রয়েছে।

ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে স্নাতক হওয়ার পরে ওয়েনস 2018 সালে সিয়াটেল সিহকসের সাথে স্বাক্ষর করেছিলেন, যেখানে তিনি প্রথম-টিম অল-কনফারেন্স ইউএসএ সম্মান অর্জন করেছিলেন। তিনি এখন বুকানিয়ারদের সাথে তার চতুর্থ মরসুমে রয়েছেন।

ম্যাসাচুসেটস জলদস্যুদের টমাস ওয়েনস

ম্যাসাচুসেটস পাইরেটস ইনডোর সকার দলের টমাস ওয়েনস সপ্তাহান্তে একটি হাইলাইট-যোগ্য খেলা ছিল। (ম্যাসাচুসেটসের জলদস্যু)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সুতরাং, যখন NFL খেলোয়াড়রা বিশ্রাম নিচ্ছেন এবং এই মাসের শেষের দিকে খসড়ার দিকে তাকাচ্ছেন, মেজর ইনডোর ফুটবল এবং ইউনাইটেড সকার লিগের মতো লীগগুলি ইতিমধ্যেই ভক্তদের উপভোগ করার জন্য হাইলাইট নাটকগুলি অফার করছে৷

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

সেমির স্বপ্ন দেখে টাইগাররা তুললো ১২৭

News Desk

অ্যাস্ট্রোস ইতিমধ্যে তাদের পিচিং পথের পরিপ্রেক্ষিতে স্লাইড করতে শুরু করেছে

News Desk

চেলসির সহজ জয়ের রাতে জুভেন্টাসের ড্র

News Desk

Leave a Comment