free hit counter
ইভ্যালি থেকে স্বপ্নের বাইক পেলেন মুস্তাফিজ
খেলা

ইভ্যালি থেকে স্বপ্নের বাইক পেলেন মুস্তাফিজ

কাটার-স্লোয়ারে ব্যাটসম্যানদের বিভ্রান্ত করাটা নেশা মুস্তাফিজুর রহমানের, বিষয়টা ক্রিকেটপ্রেমীদের জানা আছে। কিন্তু বাইকে গতির ঝড় তোলাটাও যে তার আরেকটা নেশা তা কি আপনি জানতেন? সম্প্রতি জানা গেছে সেটাই। বাংলাদেশি এই পেসার বাইকের অর্ডার করেছিলেন ইভ্যালি থেকে, সম্প্রতি তা হাতেও পেয়েছেন তিনি।

বাইক পাওয়ার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে পোস্ট করে মুস্তাফিজুর রহমান লিখেছেন, ‘আমার স্বপ্নের বাইকটির জন্য। আর সকাল সকাল মন ভালো করে দেয়ার জন্য ধন্যবাদ ইভ্যালি।

ই-কমার্স ওয়েব প্ল্যাটফর্ম ইভ্যালির ফুর্তি প্রোগ্রামে হাফসা মার্ট থেকে একটি বাইকের অর্ডার করেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মুস্তাফিজ। এবার ১৫৫ সিসি ইয়ামাহা এক্সএসআর মোটর সাইকেলটি সম্প্রতি বুঝে নিয়েছেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে সিরিজ শেষেই পেয়ে গেলেন মোটর সাইকেলটি। দ্রুততম সময়ে বাইকটি হাতে পেয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেন তিনি। বাইক গ্রহণের সেই ছবিটি ফেসবুকে শেয়ার করেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অপারেশন ম্যানেজার সাকিব রহমান। এই প্রতিষ্ঠানটি এরইমধ্যে জড়িয়েছে দেশের ক্রিকেটের সঙ্গে। এ বছর নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের স্পন্সর ছিল ইভ্যালি।

Related posts

মুস্তাফিজ বেশি ম্যাচ খেলার সুযোগ পাবে না রাজস্থানে

News Desk

ইভ্যালির চেয়ারম্যান-এমডির দেশত্যাগে নিষেধাজ্ঞা

News Desk

শঙ্কামুক্ত মুস্তাফিজ, জিম্বাবুয়ে সফরেও অনিশ্চিত লিটন

News Desk
Bednet steunen 2023