free hit counter
আশা দেখিয়েও ইনিংস বড় করতে ব্যর্থ বিশ্বকাপজয়ী তামিম-হৃদয়
খেলা

আশা দেখিয়েও ইনিংস বড় করতে ব্যর্থ বিশ্বকাপজয়ী তামিম-হৃদয়

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে প্রতিদিন তিনটি করে ম্যাচ। আজ দুপুর দেড়টায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এ ম্যাচে আগে ব্যাট করে রানের দেখা পেলেও ইনিংস বড় করতে পারেননি বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের দুই ক্রিকেটার তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয়।

ঘরোয়া ক্রিকেট প্রতিভা যাচাইয়ের মঞ্চ, যোগ্যতা প্রমাণের মোক্ষম জায়গা। অনূর্ধ্ব-১৯ দলে পারফর্ম করে আলোচনায় উঠে এসেছেন বিশ্বকাপজয়ীরা। তামিম-হৃদয়দের নিয়ে আলাদা ভাবনা আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। বিসিবির বিশেষ টুর্নামেন্টগুলোতেই রাখা হয় তাদের। জাতীয় দলের ভাবনায় রাখা হয়েছে হাই পারফরম্যান্স দলের সঙ্গে।

তবে এবারের টি-টোয়েন্টি ফরম্যাটের ডিপিএলের আসরের শুরুটা ভালো হয়নি তামিম, হৃদয়দের। আগের দুই ম্যাচে ৩০ আর ২১ রানে আউট হওয়ার পর আজ শেখ জামালের বিপক্ষেও ইনিংস বড় করতে পারেননি তামিম। ফিরেছেন ৩১ বলে ৩৪ রান করে। তৌহিদ হৃদয় মোহামেডানের বিপক্ষে ১ রানে শুরু করার পর গত ম্যাচে প্রাইম ব্যাংকের সঙ্গে করেন ২৯ রান। আজ তার ব্যাট থেকে এসেছে ২৮ রান।

সঙ্গে সাব্বির হোসেনের ২০ রানের সঙ্গে রবিউল ইসলাম রবির অপরাজিত ৩৪ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভার শেষে ১৩৭ রানে থামে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের ইনিংস। শেখ জামালের হয়ে বল হাতে ২ উইকেট নিয়েছেন জিয়াউর রহমান ও এবাদত হোসেন।

Related posts

জোড়া ক্যাচ মিসের পর ফের তাসকিনের আঘাত

News Desk

মুমিনুলের পর বিদায় মুশফিকের

News Desk

অন্যরকম এক ঈদ কাটছে সাকিব-তামিমদের

News Desk