free hit counter
আলোচনায় নেইমার-ডি মারিয়াদের সঙ্গে মেসির সেই ছবি
খেলা

আলোচনায় নেইমার-ডি মারিয়াদের সঙ্গে মেসির সেই ছবি

বার্সেলোনার সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে গেছে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির। নতুন মৌসুমে কোন দলে যাবেন তিনি সেটিই এখন দেখার বিষয়। তবে এরই মধ্যে আলোচনায় নেইমার-ডি মারিয়াদের সঙ্গে তোলা মেসির একটি ছবি। যা রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়।

যেকোনো সময় আসবে বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির নতুন চুক্তির ঘোষণা- এমন খবরের অপেক্ষায় ছিল গোটা ফুটবল বিশ্ব। কিন্তু সবাইকে হতবাক করে দিয়ে এলো পুরোপুরি ভিন্ন এক খবর। যা হতাশায় ডুবিয়েছে বিশ্বের ফুটবলপ্রেমীদের বড় একটা অংশকে।

বৃহস্পতিবার বাংলাদেশ মধ্যরাতে বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে, প্রায় দুই দশক ক্লাবের হয়ে খেলার পর নতুন মৌসুমে আর এই জার্সিতে দেখা যাবে না মেসিকে। এরপর থেকেই শুরু হয়ে গেছে মেসির নতুন ক্লাব বিষয়ক আলোচনা।

আর সেই আলোচনায় সবচেয়ে এগিয়ে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। নেটিজেনদের এই আলোচনা আরও বেগবান হয়েছে চলতি সপ্তাহের বুধবার (৪ আগস্ট) নেইমার জুনিয়রের পোস্ট করা একটি ছবির মাধ্যমে। যেখানে পিএসজির খেলোয়াড়দের সঙ্গে হাসিমুখে দেখা যাচ্ছে মেসিকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নেইমারের আপলোড করা সেই ছবিতে মেসি ছাড়াও রয়েছেন অ্যাঞ্জেল ডি মারিয়া, লেয়ান্দ্র পারেদেস ও মার্কো ভেরাত্তি। এই ছবির ক্যাপশনে একটি শব্দ লিখেছেন নেইমার। তা হলো, ‘বন্ধুরা।’

নেইমার আর কিছু না লিখলেও, বিশ্বের ফুটবলভিত্তিক নানান সংবাদমাধ্যমসহ ফুটবল অনুরাগীরা ধরে নিচ্ছেন, এটিই মেসির পিএসজিতে যাওয়ার ইঙ্গিত। যার ঘোষণা হয়তো চলে আসবে আগামী কিছুদিনের মধ্যেই। নতুন ক্লাবে যোগদানের শেষ সময় ৩০ আগস্ট।

এদিকে গত জুনে মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর থেকেই ধারাবাহিকভাবে আগ্রহ প্রকাশ করে এসেছে ফ্রান্সের ক্লাবটি। কিন্তু বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা জানিয়েছিলেন, যেকোনো সময় মেসির সঙ্গে নতুন চুক্তি করবেন তারা।

যেহেতু নতুন চুক্তি হয়নি। তাই এখন নিজের পছন্দমতো পারিশ্রমিক ও অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করে পিএসজিতেই যোগ দিতে পারেন মেসি। যেখানে তিনি সতীর্থ হিসেবে পাবেন বার্সেলোনার সাবেক সতীর্থ নেইমার জুনিয়র এবং আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড ডি মারিয়া, পারেদেসদের।

এছাড়াও ফরাসি তরুণ কাইলিয়ান এমবাপের পিএসজি ছাড়ার সম্ভাবনা অনেক বেশি, তাই মেসির মতো বড় তারকাকে দলে ভেড়ানোর ইচ্ছা প্রবল ক্লাবটির। দলের চেয়ারম্যান নাসের আল খেলাইফি নিজেও অনেক বেশি আগ্রহ দেখিয়েছেন মেসিকে নেয়ার ব্যাপারে।

Related posts

ফুটবল থেকে অবসরের পর কি করবেন জানালেন নেইমার

News Desk

মেসিই সর্বকালের সেরা: কোচ স্কালোনি

News Desk

মেসির জোড়া গোলে বড় জয় বার্সেলোনার

News Desk