প্রায় সাড়ে চার মাস বন্ধ থাকার পর আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের বাকি অংশের খেলা। গত মে মাসের শুরুতে ২৯ ম্যাচ খেলার পর করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে স্থগিত করা হয় আইপিএলের ১৪তম আসরটি।

এখন ভারতের বদলে আরব আমিরাতে হবে বাকি থাকা ৩১টি ম্যাচ। সে লক্ষ্যে এক মাসেরও বেশি সময় হাতে রেখে আমিরাতে চলে যাবে আইপিএলের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস। আমিরাতের উদ্দেশে রওনা হওয়ার লক্ষ্যে মঙ্গলবার চেন্নাইয়ে পৌঁছে গেছেন দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শুক্রবার চেন্নাইয়ের ভারতীয় খেলোয়াড়রা উড়াল দেবেন আমিরাতের পথে।

এ খবর নিশ্চিত করে চেন্নাইয়ের প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথ সংবাদসংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) বলেছেন, ‘দলের যেসব ভারতীয় খেলোয়াড় এখন এভেইলেবল আছেন, তারা ১৩ আগস্ট আরব আমিরাতে উদ্দেশে রওনা হবে।

বিশ্বনাথ আরও জানিয়েছেন, আমিরাতে যাওয়ার চেন্নাইয়ে কোনো ক্যাম্প করবে না সুপার কিংস। আইপিএলের বাকি থাকা অংশে প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ানস। টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে সাত ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিল চেন্নাই।

Related posts

প্রাক্তন দেশপ্রেমিক তারকা জ্যাক জোনস সোশ্যাল মিডিয়া পোস্টগুলিতে নিউ ইংল্যান্ডের ভক্তদের আক্রমণ করেছেন

News Desk

মেসি নৈপুণ্যে শেষ আটে আর্জেন্টিনা

News Desk

Mick Cronin’s determination fueled his coaching journey from Cincinnati to UCLA

News Desk

Leave a Comment