Image default
খেলা

আইপিএল :চেন্নাই এক মাস আগেই আমিরাতে যাচ্ছে

প্রায় সাড়ে চার মাস বন্ধ থাকার পর আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের বাকি অংশের খেলা। গত মে মাসের শুরুতে ২৯ ম্যাচ খেলার পর করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে স্থগিত করা হয় আইপিএলের ১৪তম আসরটি।

এখন ভারতের বদলে আরব আমিরাতে হবে বাকি থাকা ৩১টি ম্যাচ। সে লক্ষ্যে এক মাসেরও বেশি সময় হাতে রেখে আমিরাতে চলে যাবে আইপিএলের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস। আমিরাতের উদ্দেশে রওনা হওয়ার লক্ষ্যে মঙ্গলবার চেন্নাইয়ে পৌঁছে গেছেন দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শুক্রবার চেন্নাইয়ের ভারতীয় খেলোয়াড়রা উড়াল দেবেন আমিরাতের পথে।

এ খবর নিশ্চিত করে চেন্নাইয়ের প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথ সংবাদসংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) বলেছেন, ‘দলের যেসব ভারতীয় খেলোয়াড় এখন এভেইলেবল আছেন, তারা ১৩ আগস্ট আরব আমিরাতে উদ্দেশে রওনা হবে।

বিশ্বনাথ আরও জানিয়েছেন, আমিরাতে যাওয়ার চেন্নাইয়ে কোনো ক্যাম্প করবে না সুপার কিংস। আইপিএলের বাকি থাকা অংশে প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ানস। টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে সাত ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিল চেন্নাই।

Related posts

বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটার সূর্যকুমার

News Desk

ফ্যান্টাসি বেসবল: গতিশীল রুকি কল-আপের সুযোগটি কাজে লাগাতে অপেক্ষা করবেন না

News Desk

নতুন ইয়াঙ্কিজ তারকা জুয়ান সোটো নবম ইনিংসে গেম-সেভিং ডিফেন্স দিয়ে উদ্বোধনী দিনের জয় রক্ষা করেছেন

News Desk

Leave a Comment