free hit counter
এমসিজির আউটফিল্ড কাভারে ঢাকা ছিল
খেলা

অস্ট্রেলিয়া–ইংল্যান্ড রোমাঞ্চ ভেসে গেল বৃষ্টিতে

বাংলাদেশ সময় সকাল ১০টায় এমসিজিতে আফগানিস্তান–আয়ারল্যান্ডের মুখোমুখি হওয়ার কথা ছিল। বৃষ্টি হানা দেওয়ায় ম্যাচটি পরিত্যক্ত হয়। সেই বৃষ্টি এরপর যাওয়া-আসা করেছে। ফলে পুরোটা সময়ই মাঠ ছিল ভেজা। থেমে থেমে বৃষ্টি হওয়ায় একই মাঠে বাংলাদেশ সময় দুপুর ২টায় অস্ট্রেলিয়া–ইংল্যান্ড ম্যাচেও টস করতে নামতে পারেননি দুই দলের অধিনায়ক।

শুরুর নির্ধারিত সময়ের প্রায় দুই ঘণ্টা পর ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। পয়েন্ট ভাগাভাগি করে দুই দল। এবারের বিশ্বকাপের অন্যতম কাঙ্খিত লড়াইটি তাই দেখারই সুযোগ পেলেন না দর্শকেরা।

বৃষ্টিতে সুপার টুয়েলভের এ গ্রুপের সমীকরণটা সহজ নেই আর। অবশ্য আজকের ম্যাচটি দুই দলের জন্যই ছিল বাঁচামরার। পয়েন্ট ভাগাভাগির পর শেষ চারে যাওয়ার সমীকরণটা নিজেদের ওপরই রাখল তারা। আপাতত বাকি দুই ম্যাচেই জিততে হবে তাদের।

অস্ট্রেলিয়া–ইংল্যান্ড রোমাঞ্চ ভেসে গেল বৃষ্টিতে

নেট রানরেটে অস্ট্রেলিয়ার (–১.৫৫৫) চেয়ে এগিয়ে টেবিলের দুইয়ে ইংল্যান্ড (০.২৩৯)। ২ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে এই গ্রুপের শীর্ষ দল নিউজিল্যান্ড (৪.৪৫০)।

এই গ্রুপে আয়ারল্যান্ড ও আফগানিস্তানেরও ৩টি করে ম্যাচ হয়ে গেছে। ৩ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আয়ারল্যান্ড (–১.১৬৯)। আফগানিস্তানের সর্বশেষ দুটি ম্যাচই হয়েছে পরিত্যক্ত। ৩ ম্যাচে ২ পয়েন্ট পাওয়া আফগানিস্তান (–০.৬২০) আপাতত গ্রুপের তলানিতে। ২ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে পাঁচে শ্রীলঙ্কা (০.৪৫০)।

Bednet steunen 2023