Image default
স্বাস্থ্য

অভিনেতা আলেক্সা এবং কার্লোস পেনাভেগা 4র্থ সন্তানের মৃত জন্মের ঘোষণা দিয়েছেন

“স্পাই কিডস” অভিনেতা অ্যালেক্স পেনাভেগা এবং তার স্বামী, “বিগ টাইম রাশ” অভিনেতা কার্লোস পেনাভেগা, সোমবার ঘোষণা করেছিলেন যে তাদের মেয়ে মৃত অবস্থায় জন্ম দিয়েছে। তাদের মেয়ে, যার নাম তারা রেখেছিল ইন্ডি রেক্স পেনাভেগা, ছিল দম্পতির চতুর্থ সন্তান।

ইনস্টাগ্রামে এক যৌথ বিবৃতিতে এই দম্পতি বলেছেন, “ক্ষতির ক্ষেত্রে বলার জন্য কখনই সঠিক শব্দ নেই।” “একটি সুন্দর এবং শান্তিপূর্ণ প্রসবের পর আমাদের মেয়ে ‘ইন্ডি’ বিশ্রামে জন্মগ্রহণ করে। এটি একটি বেদনাদায়ক যাত্রা ছিল। তবে ব্যথার মধ্যে আমরা শান্তি পেয়েছি।”

সেলিব্রিটিরা হলমার্ক চ্যানেলে যান "বাড়ি ও পরিবার"

ইউনিভার্সাল সিটি, ক্যালিফোর্নিয়া – ফেব্রুয়ারি 07: অভিনেতা কার্লোস পেনাভেগা (এল) এবং অ্যালেক্সা পেনাভেগা (আর) হলমার্ক চ্যানেলের “হোম অ্যান্ড ফ্যামিলি” ইউনিভার্সাল স্টুডিওস হলিউডে 07 ফেব্রুয়ারী, 2020-এ ক্যালিফোর্নিয়ার ইউনিভার্সাল সিটিতে যান৷

/ গেটি ইমেজ

অ্যালেক্সা পেনাভেগা 18 মার্চ হাসপাতাল থেকে একটি গর্ভাবস্থার ব্লগ পোস্ট করেছেন, বলেছেন যে তিনি রক্তপাত শুরু করার পরে পাঁচ দিন ধরে সেখানে ছিলেন।

“এই গর্ভাবস্থার সাথে আমার ইতিহাস সহজ ছিল না,” তিনি বলেছিলেন যে এক পর্যায়ে, তিনি ভেবেছিলেন যে তার জল ভেঙে গেছে এবং সে সাধারণত সক্রিয় থাকা সত্ত্বেও শিশুটিকে নড়াচড়া করতে পারে না। শিশুটি অবশেষে হাসপাতালের পথে চলতে শুরু করে, তিনি বলেছিলেন।

“মনে হচ্ছে আমি মূলত আমার জরায়ু থেকে আমার প্ল্যাসেন্টা আলাদা করে ফেলেছি, সম্পূর্ণরূপে নয়, আংশিক,” সে বলল। “সৌভাগ্যক্রমে, এটি এমন একটি জায়গায় এসেছে যেখানে এটি বজায় রাখা যেতে পারে।”

সিডিসি-এর মতে, মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতি বছর প্রায় 21,000 শিশু মৃতপ্রসবের জন্য প্রসব করা হয় – প্রায় একই সংখ্যক শিশু যা জীবনের প্রথম বছরে মারা যায়। এজেন্সি বলছে, সময়ের সাথে সাথে প্রাথমিক মৃতপ্রসবের হার প্রায় একই রয়ে গেছে, যদিও দেরীতে এবং মেয়াদোত্তীর্ণ মৃতপ্রসবের হার “নাটকীয়ভাবে হ্রাস পেয়েছে।”

পেনাভেগাস জন্ম সম্পর্কে বিস্তারিত প্রকাশ করেনি। তারা বলেছিল যে ইন্ডি “ইতিমধ্যে অনেক উপায়ে আমাদের জীবন পরিবর্তন করেছে।” তারা নভেম্বরে তাদের গর্ভধারণের ঘোষণা দেন।

“সে একেবারে সুন্দর ছিল। এবং দেখতে ঠিক বাবার মতো। কালো চুল এবং সব,” দম্পতি বলেছিলেন। “দুঃখ আমাদের কাছে ঢেউয়ে এসেছে। অনুভূতির মুহূর্তগুলি একেবারে নিঃশেষ হয়ে গেছে… তারপর তার সাথে একটি মুহূর্ত পেয়ে ধন্য বোধ করার মুহূর্তগুলি।”

“ইন্ডি রেক্স পেনাভেগা, আপনি আমাদের বিশ্বকে সম্পূর্ণরূপে বদলে দিয়েছেন,” তারা তাদের বিবৃতি শেষ করেছে। “আপনি আমাদের একটি নতুন জায়গায় স্থানান্তরিত করেছেন। আপনি আমাদের সেই সম্প্রদায়টি দিয়েছেন যা আমরা আকাঙ্ক্ষিত ছিলাম। আমরা আপনাকে ভালবাসি আপনি আরও কত জীবন পরিবর্তন করবেন তা দেখার জন্য অপেক্ষা করতে পারবেন না।”

প্রাক্তন সহ-অভিনেতারা তাদের হারানোর জন্য এই দম্পতিকে সমবেদনা জানিয়েছেন।

“আমাদের চিন্তাভাবনা এবং প্রার্থনা আপনার পুরো পরিবারের সাথে রয়েছে,” বিগ টাইম রাশ তাদের ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্য করেছেন। “আমরা আপনাকে ভালবাসি এবং আপনি সবসময় আমাদের হৃদয়ে আছেন। শান্তিতে বিশ্রাম নিন, মিষ্টি দেবদূত।”

টিফানি থর্নটন, ডিজনির “সনি উইথ এ চান্স” এবং “সো র্যান্ডম!”-এ তার ভূমিকার জন্য পরিচিত। বলল তার “কোন কথা নেই।”

“আপনাদের কাছ থেকে আমি ভেঙে পড়েছি এবং এমনকি একটি ছোট শিশুর হারানোর কথাও বুঝতে পারছি না,” তিনি বলেছিলেন। “আমি প্রার্থনা করছি যে সে প্রতিদিন স্বর্গ থেকে আপনাকে সকলের কাছে চিহ্ন পাঠাবে। আরকানসাস থেকে আপনি সকলকে ভালোবাসুন এবং আপনার মিষ্টি পরিবারের জন্য আন্তরিকভাবে প্রার্থনা করুন।”

আরও লি কোহেন

li.jpg

Source link

Related posts

Bindle সীসা বিষাক্ত ঝুঁকির উপর জলের বোতল স্মরণ

News Desk

ডায়ান ফেইনস্টাইন জনসাধারণের জানার চেয়ে বেশি অসুস্থ ছিলেন যার কারণে মস্তিষ্কের প্রদাহের কারণে দাদ ছিল

News Desk

LGBTQIA+ স্বাস্থ্যের জন্য পেন মেডিসিনের প্রথম মেডিকেল ডিরেক্টরের সাথে দেখা করুন

News Desk

Leave a Comment