Image default
স্বাস্থ্য

প্যারিসের তারকা অ্যাশলে পার্কের এমিলি গুরুতর সেপটিক শক নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন

আমাদের ফিল্ম সমালোচক Clarisse Loughrey-এর থেকে সব সাম্প্রতিক সিনেমার খবরের জন্য আমাদের বিনামূল্যে সাপ্তাহিক ইমেল পান

আমাদের দ্য লাইফ সিনেমাটিক ইমেল বিনামূল্যে পান

অ্যাশলে পার্ক প্রকাশ করেছেন যে তিনি গুরুতর সেপটিক শকের জন্য নিবিড় পরিচর্যায় এক সপ্তাহ কাটিয়েছেন।

প্যারিসের 32 বছর বয়সী এমিলি এবং জয় রাইড তারকা ব্যাখ্যা করেছেন যে সংক্রমণটি প্রথমে টনসিলাইটিসের ক্ষেত্রে শুরু হয়েছিল।

তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম পৃষ্ঠায়, পার্ক ক্যাপশন সহ হাসপাতালে নিজের ছবি পোস্ট করেছেন: “আমি এখানে বসে 2024 সালের প্রথম কয়েক সপ্তাহ থেকে প্রক্রিয়াকরণ এবং পুনরুদ্ধার করছি, একমাত্র শব্দটি আমি কৃতজ্ঞ ভাবতে পারি।

“নতুন বছরে ডিসেম্বরে ছুটির দিনে, টনসিলাইটিস শুরু হয়ে গুরুতর সেপটিক শকে পরিণত হয়েছিল, যা আমার বেশ কয়েকটি অঙ্গ সংক্রামিত এবং প্রভাবিত করেছিল। আমি কৃতজ্ঞ যে আমাদের প্রাথমিকভাবে বলা সত্ত্বেও আমার স্বাস্থ্যের উন্নতি হয়েছে।”

পার্ক পল ফরম্যানের সাথেও তার সম্পর্ক নিশ্চিত করেছেন, যিনি হিট Netflix শো-এর তৃতীয় সিজনে প্যারিসে এমিলির কাস্টে যোগ দিয়েছিলেন। পার্ক চলন্তভাবে তার সমর্থনের জন্য ফরাসি-ইংরেজি অভিনেতাকে ধন্যবাদ জানান।

পার্ক লিখেছেন, “এই সবের মধ্যে নিঃশর্তভাবে আমার পাশে থাকার জন্য @peforman-এর কাছে কৃতজ্ঞ।”

“আপনি আমার ভয়কে শান্ত করেছেন এবং আমাকে অ্যাম্বুলেন্স, তিনটি বিদেশী হাসপাতালে, আইসিইউতে এক সপ্তাহ, ভীতিকর ER, অগণিত স্ক্যান এবং পরীক্ষা এবং ইনজেকশন, অত্যধিক ব্যথা এবং এত বিভ্রান্তির মাধ্যমে ধরে রেখেছেন যখন আমরা বিশ্বের অন্য প্রান্তে একা ছিলাম। আমরা যাদের চিনি তাদের থেকে অনেক দূরে। আমি তোমাকে ভালোবাসি পল. আমি কখনও বলতে পারি তার চেয়ে বেশি।”

তিনি মালদ্বীপের জোয়ালি বিয়িং রিসোর্টের কর্মীদের পাশাপাশি তার যত্ন নেওয়া চিকিৎসা পেশাদারদের প্রতি তার ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

পার্ক লিখেছেন, “আমি প্রত্যেক ডাক্তার এবং ICU নার্সের প্রতি গভীরভাবে কৃতজ্ঞ যারা অক্লান্ত পরিশ্রম করেছেন এবং বিশেষ করে @JoaliBeing টিম অবিলম্বে সাড়া দেওয়ার জন্য এবং ভাষা অনুবাদ এবং গুরুত্বপূর্ণ সহায়তা প্রদানের জন্য আমার সাথে থাকার জন্য।

অ্যামাজন প্রাইম লোগো

অ্যামাজন প্রাইম ভিডিওর সাথে মুভি এবং টিভি শোগুলির সীমাহীন স্ট্রিমিং অ্যাক্সেস করুন৷

30 দিনের বিনামূল্যের ট্রায়ালের জন্য এখনই সাইন আপ করুন৷

নিবন্ধন করুনঅ্যামাজন প্রাইম লোগো

অ্যামাজন প্রাইম ভিডিওর সাথে মুভি এবং টিভি শোগুলির সীমাহীন স্ট্রিমিং অ্যাক্সেস করুন৷

30 দিনের বিনামূল্যের ট্রায়ালের জন্য এখনই সাইন আপ করুন৷

নিবন্ধন করুন

“বাড়িতে থাকা আমার ব্যক্তিগত নায়কদের দলকে অসীম ধন্যবাদ যারা বীমা, পল, আমার বাবা-মা এবং ডাক্তারদের সাথে সব সময় কল করেছিলেন (আপনি জানেন আপনি কে)।

“আমি যা ঘটছে তা ভাগ করে নিতে দ্বিধাবোধ করছিলাম কারণ আমি এখনও পুনরুদ্ধারের পথে রয়েছি…কিন্তু আমি এখন জানি আমি নিরাপদে সবচেয়ে খারাপের অন্য দিকে আছি।

“এই পড়ার জন্য ধন্যবাদ. আমার জীবনের এত কিছু এবং মানুষের কাছে সম্প্রতি অনুপস্থিত থাকার জন্য আমি দুঃখিত। আমি তোমাদের সবাইকে ভালবাসি. আমি নিরাময় করছি এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি ঠিক হয়ে যাব।”

পার্কের পোস্টের নীচের মন্তব্যে, তার এমিলি ইন প্যারিসের কস্টার লিলি কলিন্স লিখেছেন: “আমি কান্না ছাড়া এগুলি খুব কমই দেখতে পারি। আমি তোমাকে ভালবাসি বোন এবং আমি চিরকাল কৃতজ্ঞ আপনি এর অপর পাশে এবং @peforman-এর জন্য আপনার অবিশ্বাস্যভাবে বিশাল হৃদয় এবং পথের প্রতিটি পদক্ষেপে পাশে থাকার জন্য। আমি তোমাদের দুজনকে আলিঙ্গন করার জন্য অপেক্ষা করতে পারি না।”

Source link

Related posts

ছাত্র এবং শিক্ষক হার্ট সার্জারির দাগ, প্লাস ভ্যাকসিনের ঝুঁকি, প্লেগের ভয় এবং আরও অনেক কিছু শেয়ার করে

News Desk

ভিনাইল ক্লোরাইডের সম্ভাব্য প্রভাব ওহিও ট্রেন লাইনচ্যুত অতিক্রম করে যায়

News Desk

দৌড় কমাবে ভুঁড়ি

News Desk

Leave a Comment