জন্মের সময় শিশুর শিরচ্ছেদ করার অভিযোগে আটলান্টা এলাকার চিকিৎসক, হাসপাতালে মামলা
স্বাস্থ্য

জন্মের সময় শিশুর শিরচ্ছেদ করার অভিযোগে আটলান্টা এলাকার চিকিৎসক, হাসপাতালে মামলা

ক্লেটন কাউন্টির ডাক্তার, শিশুর জন্মের সময় শিরশ্ছেদ করার অভিযোগে হাসপাতালে মামলা করেছে


ক্লেটন কাউন্টির ডাক্তার, শিশুর জন্মের সময় শিরশ্ছেদ করার অভিযোগে হাসপাতালে মামলা করেছে

02:11

ক্লেটন কাউন্টি, গা। (ডব্লিউইউপিএ) – একটি মেট্রো আটলান্টা ডাক্তার এবং একটি ক্লেটন কাউন্টি হাসপাতাল জুলাই মাসে একটি শিশুর প্রসবের পরে একটি মামলার মুখোমুখি হচ্ছে যা ভয়ঙ্করভাবে ভুল হয়েছিল৷

বুধবার, জেসিকা রস এবং তার প্রেমিক ট্রেভন টেলরের প্রতিনিধিত্বকারী অ্যাটর্নিরা 9 জুলাই দক্ষিণাঞ্চলীয় আঞ্চলিক মেডিকেল সেন্টারে দম্পতির ছেলের প্রসবের সময় কী ঘটেছিল তা বর্ণনা করেছেন।

এই দম্পতির আইনজীবীদের একজন ডঃ রডারিক এডমন্ড বলেন, “যখন গর্ভফুল খোলা হয়, তখন পা বেরিয়ে আসে, শরীর বেরিয়ে আসে এবং মাথা ছিল না।” “ডাঃ সেন্ট জুলিয়ান এসেছিলেন, এবং তিনি, বাচ্চা প্রসবের চেষ্টা করার সময়, শিশুর মাথা এবং ঘাড়কে এত শক্তভাবে টেনে নিয়েছিলেন এবং তাদের এত শক্তভাবে ব্যবহার করেছিলেন যে শিশুর মাথার খুলি, মুখ এবং ঘাড়ের হাড়গুলি ভাঙ্গা হয়েছিল.”

এই দম্পতি এখন ডাঃ ট্রেসি সেন্ট জুলিয়ান সহ হাসপাতাল এবং প্রসবের সাথে জড়িত বেশ কয়েকটি নার্সের বিরুদ্ধে মামলা করছেন। তাদের বিরুদ্ধে চরম অবহেলার অভিযোগ আনা হচ্ছে এবং যা ঘটেছে তা ধামাচাপা দেওয়া হয়েছে।

স্ন্যাপশট-2023-08-10t082749-121.jpg

ডাঃ ট্রেসি সেন্ট জুলিয়ান জুলাই মাসে প্রসবের সময় একটি শিশুর মৃত্যু, এবং একটি কথিত কভার-আপের জন্য একটি মামলার মুখোমুখি হচ্ছেন৷

WUPA

“সাউদার্ন আঞ্চলিক হাসপাতালের স্বাস্থ্যসেবা প্রদানকারীরা, ভয়ঙ্কর ঘটনার পরে তাদের এই জিনিসগুলি বলেছিল এবং তারপরে আসলে কী হয়েছিল তা লুকানোর চেষ্টা করেছিল,” দম্পতির প্রতিনিধিত্বকারী অন্য অ্যাটর্নি কোরি লিঞ্চ বলেছেন।

এডমন্ড ডেলিভারি রুমে কী ঘটেছিল সে সম্পর্কে অতিরিক্ত এবং এমনকি আরও বিরক্তিকর বিবরণ সরবরাহ করেছিলেন।

“যখন তারা এই শিশুটিকে শক্তভাবে মুড়েছিল, তখন তারা শিশুটির মাথাটি কম্বলের উপরে তুলেছিল যাতে দেখা যায় যে শিশুটির মাথাটি সংযুক্ত ছিল, যখন এটি ছিল না,” তিনি বলেছিলেন।

অ্যাটর্নিদের মতে, সেন্ট জুলিয়ান এবং হাসপাতালের মেডিকেল স্টাফরা আইন প্রয়োগকারীকে এই ভয়াবহ ঘটনার রিপোর্ট করতে ব্যর্থ হয়েছে। পরিবর্তে, তারা দম্পতিকে অন্ত্যেষ্টি গৃহ থেকে কথিত শিরচ্ছেদ সম্পর্কে জানতে দেয়।

“তখন পর্যন্ত ডাঃ সেন্ট জুলিয়ান পরিবারকে আসলে কী ঘটেছিল তা বলেছিলেন। সেই পর্যন্ত, তারা পরিবারকে উত্সাহিত করেছিল, আপনি জানেন, আরে, শুধু একটি দাহ সম্পন্ন করুন,” লিঞ্চ বলেছিলেন। “তাদের স্বপ্ন ও আশা দুঃস্বপ্নে পরিণত হয়েছে।”

Now News, Ontario, Calif.-ভিত্তিক প্রাইম হেলথকেয়ার সার্ভিসেস-এর সাথে যোগাযোগ করা হলে, যে সিস্টেমটি সাউদার্ন রিজিওনাল মেডিকেল সেন্টারের মালিক, রোগীর গোপনীয়তা আইন এবং HIPAA প্রবিধানের উদ্ধৃতি দিয়ে একটি বিবৃতি প্রকাশ করে, তাদের নির্দিষ্ট রোগীদের যত্ন নিয়ে আলোচনা করতে বাধা দেয়।

বিবৃতিটি আংশিকভাবে বলেছিল:

“আমাদের আন্তরিক চিন্তাভাবনা এবং প্রার্থনা পরিবার এবং এই মর্মান্তিক ঘটনার দ্বারা প্রভাবিত সকলের সাথে রয়েছে৷ আমাদের প্রার্থনা দক্ষিণ আঞ্চলিক মেডিকেল সেন্টারের চিকিত্সক, নার্স এবং কর্মীদের নিবেদিত দলের সাথেও রয়েছে যারা এই রোগীর যত্ন নেন৷

পরিবারের প্রতি আমাদের সহানুভূতি জানালেও, সাউদার্ন রিজিওনাল মেডিক্যাল সেন্টার অভিযোগ অস্বীকার করে হাসপাতালের উল্লেখ করে। যেহেতু এই বিষয়টি মোকদ্দমায় আছে, আমরা অতিরিক্ত বিবৃতি প্রদান করতে পারি না।

যতদূর ডাঃ সেন্ট জুলিয়ান, তিনি হাসপাতালের একজন কর্মচারী নন। এই দুর্ভাগ্যজনক পরিস্থিতির প্রতিক্রিয়ায় হাসপাতাল যথাযথ পদক্ষেপ নিয়েছে।”

বুধবার তাদের সংবাদ সম্মেলনের সময়, দম্পতির অ্যাটর্নিরা বলেছিলেন যে তারা হাসপাতাল এবং চিকিৎসা কর্মীদের বিরুদ্ধে তাদের মামলা নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন।

“আমরা এই সমস্ত লোকদেরকে শপথের অধীনে রাখব যারা রুমে ছিল এবং সেই দুঃখজনক, মর্মান্তিক সন্ধ্যায় কী ঘটেছিল সে সম্পর্কে তাদের বিশেষভাবে কী বলার আছে তা খুঁজে বের করব,” এডমন্ড বলেছিলেন।

অ্যাটর্নিরা বলেছেন ক্লেটন কাউন্টি পুলিশ এবং মেডিকেল এক্সামিনারের অফিস মামলাটি তদন্ত করছে। জর্জিয়া ব্যুরো অফ ইনভেস্টিগেশন নিশ্চিত করেছে যে এটি তদন্ত শুরু না করলেও, এটি মামলায় একটি ময়নাতদন্ত করেছে।

সিবিএস নিউজ থেকে আরও

Source link

Related posts

ইউএস মেডিকেল ছাত্রদের এক চতুর্থাংশ স্কুল ছেড়ে যাওয়ার কথা বিবেচনা করে এবং বেশিরভাগ রোগীদের চিকিত্সা নাও করতে পারে: নতুন সমীক্ষা

News Desk

বেশিরভাগ মার্কিন প্রাপ্তবয়স্করা মেডিকেয়ার, সামাজিক নিরাপত্তার ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন, গ্যালাপ পোল খুঁজে পেয়েছে: ‘উদ্বেগের মাত্রা’

News Desk

পরিষেবা কুকুর মৃগী রোগে আক্রান্ত মহিলাকে সাহায্য করে, পাশাপাশি একটি নতুন লিভারের ওষুধ এবং শয়নকালীন সতর্কতা

News Desk

Leave a Comment