Image default
আন্তর্জাতিক

বিচ্ছেদের ঘোষণা দিলেন গেটস দম্পত্তি

দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দিলেন বিল গেটস ও মেলিন্ডা। টুইটার বার্তায় তারা এ ঘোষণা দিয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাতে তাদের নিজেস্ব টুইটার পেইজে আলাদা পোস্টে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

টুইটার বার্তায় তারা বলেন, নিজেদের সম্পর্কের ওপর অনেক চিন্তাভাবনা করার পর আমরা আমাদের সংসারের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে আমরা আর একসাথে থাকতে পারবো বলে আমাদের মনে হয় না।

বিল ও মেলিন্ডা আরও বলেন, ‘গত ২৭ বছরে আমরা অসাধারণ তিনটি সন্তান পেয়েছি। এমন একটা ফাউন্ডেশন গড়ে তুলেছি, যে ফাউন্ডেশন বিশ্বজুড়ে মানুষকে স্বাস্থ্যকর ও সক্ষম করে গড়ে তুলতে কাজ করছে। আমরা যে বিশ্বাস থেকে ওই ফাউন্ডেশনের যাত্রা শুরু করেছি, সেটা থাকবে। এই ফাউন্ডেশনের কাজ একসঙ্গে চালিয়ে যাব। কিন্তু আমরা আর এটা বিশ্বাস করতে পারছি না যে, আমাদের জীবনের পরের ধাপে দম্পতি হিসেবে আমরা একসঙ্গে থাকতে পারব।’

উল্লেখ্য, আশির দশকের শেষের দিকে মেলিন্ডা মাইক্রোসফটে যোগদানের পর বিল গেটসের সঙ্গে তার পরিচয় হয়। এই দম্পতির তিন সন্তান রয়েছে। তারা একসঙ্গে দাতব্য প্রতিষ্ঠান ‘বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন’ গড়ে তোলেন। এ ফাউন্ডেশন বিশ্বের বিভিন্ন দেশে কাজ করছে।

Related posts

বন্যায় আসাম-মেঘালয়ে ৩১ জনের প্রাণহানি

News Desk

কোটি টাকা বন্টন হবে কিভাবে বিল-মেলিন্ডার ১১,০২,৪০০ কোটি টাকা?

News Desk

এবার আন্তর্জাতিক জুডো ফেডারেশন থেকে বরখাস্ত পুতিন

News Desk

Leave a Comment