free hit counter
আন্তর্জাতিক

ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানার মৃত্যু

ইভানা ট্রাম্প। ফাইল ছবি

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা মারা গেছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার নিউইয়র্ক সিটির নিজ বাড়িতে ৭৩ বছর বয়সে তিনি মারা যান।

পুলিশের বরাত দিয়ে একটি সূত্র জানিয়েছে, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ইভানার। বৃহস্পতিবার তার বাসার সিঁড়িতে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় তার মরদেহ। ধারণা করা হচ্ছে, পড়ে গিয়ে থাকতে পারেন তিনি। খবর ডয়চে ভেলের।

এদিকে, নিজের প্রতিষ্ঠা করা ট্রুথ সোশ্যালে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ইভানার মৃত্যুর কথা নিশ্চিত করে বলেন, ইভানা ছিলেন সুন্দরী, চমৎকার ও আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারিণী। তার জীবন ছিল মহৎ ও অনুপ্রেরণাদায়ক।

পাঁচ সন্তানের জনক ডোনাল্ড ট্রাম্পের তিন সন্তানের মা হলেন ইভানা। তার গর্ভে জন্ম নেন ডোনাল্ড জুনিয়র, ইভাঙ্কা ও ইরিক ট্রাম্প।

ডোনাল্ড ট্রাম্প বিয়ে করেছেন তিনবার। ১৯৭৭ সালে প্রথম তিনি বিয়ে করেন চেক রিপাবলিকের মডেল ইভানাকে। তবে ১৫ বছরের মাথায় ১৯৯২ সালে তাঁদের বিচ্ছেদ হয়। দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপলস। ১৯৯৩ সালে তাদের বিয়ে হয়। বিচ্ছেদ হয় ১৯৯৯ সালে। ২০০৫ সালে ট্রাম্প তৃতীয় বিয়ে করেন মেলানিয়াকে। ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পরে মেলানিয়া হয়েছিলেন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি।

ডি- এইচএ

Source link