Image default
বিনোদন

ন্যানসীর নতুন গান ‘শুকনো মোমবাতি’

প্রকাশিত হলো জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যানসির নতুন গান ‘শুকনো মোমবাতি’। ‘আমার শুকনো মোমবাতি মেটাক তোমার ধার দেনা, আমার অন্ধ ঝাড়বাতি দেখাক তুমি কার চেনা’-এমন কথা ও সুরের গানটি সৃষ্টি করেছেন কবি ও নির্মাতা পলিন কাউসার। ন্যানসীর কণ্ঠে গানটির সঙ্গীতায়োজন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক রাজন সাহা।

গানটি প্রসঙ্গে রাজন সাহা বলেন, “গানের কথা ও সুরে ভিন্নতা থাকায় দর্শক শ্রোতাদের মাঝে গানটি বেশ ইতিবাচক প্রভাব ফেলতে শুরু করেছে, ন্যানসীর অনবদ্য কণ্ঠশৈলীতে গানটি শ্রোতাদের দারুণ স্পর্শ করবে বলে আশা করছি।”

কণ্ঠশিল্পী ন্যানসী বলেন, “বেশ ভালো লেগেছে গানটি করতে পেরে, ব্যতিক্রমধর্মী একটা আমেজ আছে এর সুরে ও কথায় যা অনেকটাই আলাদা ধাঁচের৷ কবি ও গীতিকার পলিনের জন্যে শুভ কামনা রইলো। গানের কথা ও সুরের পাশাপাশি গানটির চিত্রায়ণও করেছেন পলিন কাউসার।

তিনি বলেন, “আমি আমার গানকে একটি ম্যাডিটেটিভ প্যাটার্নে করার চেষ্টা করি, যেন মানুষ তার নিজস্ব একটি রিদমের সাথে একে মেশাতে পারে খুব সহজেই। গান আমার কাছে কেবল কথা ও সুরের সহজ কোনো সিম্ফনি নয় বরং তার চাইতে বেশী কিছু যা হয়তো একটি মিউজিক্যাল সায়েন্স। ন্যানসী আপুর গায়কী ও রাজন দা’র সঙ্গীতায়োজনে গানটি প্রাণ পেয়েছে।” গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে মিউজিক কোম্পানি স্টুডিও জয়ার ইউটিউব চ্যানেলে।

Related posts

সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি গ্রেফতার

News Desk

বাবা হত্যার রায় শুনে যা বললেন সোহেল-দিতির কন্যা লামিয়া

News Desk

অস্কারের সদস্যপদ ত্যাগ করলেন উইল স্মিথ

News Desk

Leave a Comment