Image default
বিনোদন

নতুন লুকে জয়া আহসান

বয়স যেন তাঁর কাছে সংখ্যা মাত্র! তিনি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এপার ও ওপার বাংলায় সমানভাবে জনপ্রিয় তিনি। তাঁর অভিনয়শৈলী দর্শকপ্রিয়। চল্লিশোর্ধ্ব বয়সেও চেহারায় চোখ ধাঁধানো জেল্লা। এই বয়সে এমন ফিটনেস কী করে ধরে রেখেছেন সে এক রহস্য!

প্রায়ই ভিন্ন ভিন্ন লুকে নিজের পরিবর্তন সামনে এনে দর্শকমহলে আলোচিত হন জয়া আহসান। এবার একদম নতুন লুকে হাজির হয়েছেন। আজ সোমবার জয়া তাঁর ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন কিছু ছবি শেয়ার করেছেন। শেয়ার করার কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে গেছে। 

ছবি: ইনস্টাগ্রাম পশ্চিমবঙ্গের বাংলা সিনেমায় এরই মধ্যে নিজের অবস্থান জোরালো করেছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। টালিউডে তাঁর অভিনীত সিনেমার সংখ্যা এক ডজনের বেশি। 

ছবি: ইনস্টাগ্রাম এবার জয়া আরও প্রসারিত করতে যাচ্ছেন ক্যারিয়ারের পরিধি। হিন্দি সিনেমায় অভিনয় করছেন তিনি। ‘করক সিং’ নামের সিনেমাটির পরিচালনায় রয়েছেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এই পরিচালক এর আগে অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত ‘পিংক’ সিনেমা বানিয়ে বেশ আলোচিত হয়েছেন। 

ছবি: ইনস্টাগ্রাম এবার ‘করক সিং’ সিনেমার মুখ্য চরিত্রে থাকছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। থাকবেন ‘দিল বেচারা’ খ্যাত বলিউডের আরেক অভিনেত্রী সঞ্জনা সাংঘি। 

Source link

Related posts

আমি স্তব্ধ: আরিফিন শুভ

News Desk

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমার আয় নিশ্চিত ৩৪৫ কোটি

News Desk

অন্তরঙ্গতা মানেই যৌনতা নয়, বললেন নুসরাত

News Desk

Leave a Comment