Image default
বিনোদন

জেমসকে নিয়ে অশ্লীল মন্তব্য: অ্যাকাউন্ট হ্যাকের দাবি নোবেলের

আবারও আলোচনায় শিল্পী নোবেল। তাও জেমসকে নিয়ে। যাচ্ছেতাই স্ট্যাটাস। এদিকে অপারগ নোবেল। পোস্টগুলো ডিলিট করছেন না। কেন?

পোস্ট সরিয়ে দিলে হ্যাকার আরও বাজে কিছু করবে এমন হুমকি পেয়েছেন বলেও সিটি নিউজের কাছে জানালেন নোবেল। বলেন, ‘আমি যদি পোস্টগুলো ডিলিট করি, তাহলে হ্যাকার আবার পোস্ট করবে এবং পোস্টে গালাগালি শুরু করবে। তাই আমি ভয় পেয়ে পোস্টগুলো ডিলিট করছি না।’

হঠাৎ করেই ফেসবুকে জেমসসহ সংগীতাঙ্গনের আরও কিছু বিষয় নিয়ে স্ট্যাটাস দেখা গেছে সংগীতশিল্পী নোবেলের ভেরিফাইড ফেসবুক পেজে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সমালোচনা শুরুর পর নোবেল দাবি করলেন, এসব স্ট্যাটাস তার লেখা নয়, অ্যাকাউন্ট হ্যাক হয়েছে।

নোবেল বলেন, ‘আমার ফেসবুক পেজ হ্যাক হয়েছে। এটি অনেকক্ষণ আগেই বুঝেছি। ফেসবুক পেজটা আমার কাছেই আছে। একটা এডিটর অ্যাকাউন্ট হ্যাক হয়ে গেছে।’ নোবেল আরও বলেন, ‘অ্যাডমিন আইডি আমার কাছে আছে, এডিটর অ্যাকাউন্ট থেকে কেউ উল্টা পাল্টা পোস্ট দিচ্ছে।’ তরুণ এই সংগীতশিল্পী জানান, পেজ থেকে সাদা পাঞ্জাবি পরা যে ছবিটি পোস্ট করে ‘ঈদ মোবারক’ লেখা হয়েছে সেই পোস্টটি শুধু তার। এ ছাড়া, যত পোস্ট আছে সব হ্যাকারের করা। নোবেল ধারণা করছেন ২৪ ঘণ্টা আগে তার পেজ হ্যাক হয়েছে।

জেমসকে নিয়ে অশ্লীল মন্তব্য: অ্যাকাউন্ট হ্যাকের দাবি নোবেলেরএই সমস্যা ঠিক করার কাজ চলছে বলে জানান তিনি। সমস্যা সমাধানে আইটি বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলেছেন নোবেল। ঈদের দিন সকালে হঠাৎ করেই একের পর এক স্ট্যাটাস দেখা যায় এই কণ্ঠশিল্পীর পেজে। যেখানে ব্যান্ড তারকা জেমসকে হেয় করে স্ট্যাটাস লেখা হয়।

সেসব স্ট্যাটাসে লেখা ছিল, ‘তোদের সো কল্ড লেজেন্ড জেমসের কয়ডা গান রিলিজ হইসে গত কয়েক বছরে? ঝিমায় গেছে নাকি? লুল!’

‘জেমস কে ওপেন CHALLENGE! একই গান জেমস গাবে, আমিও গাবো!’

‘ওই জেমস! গান গাবা এক স্টেজে? তেমারে ১০০০ মিউজিশিয়ান দেবো। আর আমি একা একটা মাইক্রোফোন!’

’জেমস “অভিনয়” কভার করুক। তারপর বুঝবো কার গলায় কত জোর। আমি জেমসের গান ঘুমায় ঘুমায় গেয়ে দেবো। লুল।’

‘লেগেন্ড রে!! ওরে লেগেন্ড!! গলা দিয়ে আওয়াজ বেরোয়না! আবার লেগেন্ড মারায়! বুইড়া!’ ‘ওই জেমস! ঈদের গান কই? নাকি ভয়েস গেছেগা?’

Related posts

রাশমিকার সঙ্গে শ্রীনিবাসের প্রেমের গুঞ্জন, নায়ক বললেন ভিত্তিহীন

News Desk

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে ৭২ দেশের ২৫২ চলচ্চিত্র

News Desk

সাব্বির নাসিরের কণ্ঠে কবি অসীম সাহার নতুন গান

News Desk

Leave a Comment