Image default
বিনোদন

চড় মারায় প্রকাশ্যে ক্ষমা চাইলেন উইল স্মিথ

অস্কারের মঞ্চে সঞ্চালক ক্রিস রককে চড় মারার জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলেন অভিনেতা উইল স্মিথ। নিজের ‘ভুল’ বুঝতে পেরে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে ক্ষমা চান তিনি। 

রোববার রাতে অস্কারের মঞ্চে সঞ্চালক ক্রিস রককে রসিকতার জবাবে চড় মারেন অভিনেতা। এর মধ্যে অস্কার কমিটির পক্ষ থেকে বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে, স্মিথের অস্কার কেড়ে নেওয়ার আশঙ্কাও করছেন কেউ কেউ। এসবের মাঝেই নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেন উইল। 

বিবিসি জানায়, ইনস্টাগ্রামে একটি বিবৃতি প্রকাশ করেছেন সদ্য অস্কার বিজয়ী অভিনেতা। উইল স্মিথ লিখেছেন, ‘ক্রিস, তোমার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইছি। আমি সীমা লঙ্ঘন করেছি, ভুল করেছি। যা করেছি, তা অন্যায় এবং তার জন্য ক্ষমাপ্রার্থী। আমি অত্যন্ত লজ্জিত। আমার চরিত্রের সঙ্গে এমন কাজ মেলে না।’ 

স্মিথ আরও লিখেছেন, ‘কৌতুক আমাদের পেশার অংশ। কিন্তু স্ত্রীর শারীরিক অসুস্থতা নিয়ে রসিকতা কোনোভাবেই মেনে নিতে পারিনি। ফলে আবেগপ্রবণ হয়ে গিয়েছিলাম। তাই প্রতিক্রিয়া জানিয়েছি, যা ঠিক হয়নি।’ 

অস্কারের মঞ্চে স্ত্রী জাডার চুল নিয়ে রসিকতা করায় ক্রিস রককে চড় মারেন উইল স্মিথ। ছবি: রয়টার্স এর আগে ক্রিস রক জানিয়েছিলেন, উইল তাঁকে মারলেও মামলা করবেন না তিনি। তাঁর বিরুদ্ধে কোনো রকম আইনি পদক্ষেপ নেবেন না। 

উল্লেখ্য এবারের অস্কার আসরে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন উইল স্মিথ। পুরস্কারের অনুষ্ঠানে পাশে ছিলেন তাঁর স্ত্রী জাডা। ২০১৮ সালে নিজের কঠিন অসুখের কথা জানান তিনি। তাঁর সব চুল পড়ে যায়। অস্কারের মঞ্চে জাডার চুল নিয়েই রসিকতা করেছিলেন ক্রিস রক। তখনই রককে চড় মারেন উইল।

Source link

Related posts

‘আমাকে পাগলা কুকুর কামড়ায়নি’

News Desk

‘রিভেঞ্জ’ ছবিতে বুবলির মায়ের ভূমিকায় অভিনয় করবেন মুনমুন

News Desk

জেমসকে নিয়ে অশ্লীল মন্তব্য: অ্যাকাউন্ট হ্যাকের দাবি নোবেলের

News Desk

Leave a Comment